গণপরিবহনের মান বাড়ানোর আহ্বান মেয়র লিটনের

রাজশাহী

গণপরিবহনের (বাস) মান বাড়াতে মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এ আহ্বান জানান মেয়র।

লিটন বলেন, রাজশাহীতে সুন্দরভাবে গাড়ি পরিচালনা এবং মানোন্নয়নে যদি ঋণসহ কোনো প্রয়োজন হয়, আমি সে সহযোগিতা দেবো। আমি মনে করি পরিবহন সংশ্লিষ্টদের সঙ্গে মিলে এই খাতের সামগ্রিক উন্নয়ন করা সম্ভব। কোথাও কোনো হয়রানি হলে আমাকে জানাবেন, আমি প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

মেয়র আরও বলেন, রাজশাহী নগরে টাউন সার্ভিস চালু করা সম্ভব। কিন্তু অটোরিকশার সঙ্গে বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থান জড়িত। অটোরিকশার সঙ্গে জড়িতদের বিকল্প ব্যবস্থা না হওয়া পর্যন্ত টাউন সার্ভিস চালুর কোনো পরিকল্পনা নেই।

মতবিনিময় সভায় রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের নতুন দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউল হক টিটু বলেন, সড়কে যানজট নিরসন, পরিবহন খাতে শৃঙ্খলা আনয়ন এবং গাড়ি থেকে চাঁদাবাজি বন্ধে কাজ করতে চাই। এছাড়া অন্যান্য দায়িত্ব সঠিকভাবে পালন করবো।

মতবিনিময়কালে আরও উপস্থিত ছিলেন রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সভাপতি শাহ নেওয়াজ আলী, সহ-সভাপতি নাজিমুদ্দিন শেখ, নুরুজ্জামান সেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক সাফকাত মঞ্জুর বিল্পবসহ পরিবহন গ্রুপের অন্যান্য সদস্যরা।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ২৪