মেয়র পদে বুলবুলের মনোনয়ন দাখিল

রাজশাহী

রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দিলেন ২০দলীয় জোটের মনোনিত প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে উৎসব মুখর পরিবেশে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর হক মিলন, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত প্রমূখ।

মনোনয়ন জমা শেষে উপস্থিত সাংবাদিদরে বিভিন্ন প্রশ্নে উত্তর দেন মোসাদ্দেক হোসেন বুলবুল। এসময় তিনি বর্তমান নির্বাচন কমিশনকে খাঁচায় বন্দি নির্বাচন কিশবলে উল্লেখ করে বলেন, আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধ ভাবে কারাগারাখার প্রতিবাদে, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেবার লক্ষে এই নির্বাচনে অংশগ্রহণ করছি। তিনি আরও বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুসারেই রাজশাহীতে মেয়র প্রর্থী হিসেবে আজ আমরা মনোনয়ন জমা দিতে এসেছি।
প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৮ জুন) মনোনয়নপত্র জমা দেবার শেষ তারিখ। এদিন এখনপর্যন্ত ৬জন রাসিক-এর  মেয়র প্রার্থী মনোনয় জমা দিয়েছেন।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন