রাজশাহীর বিমানবন্দর সড়কে কাদা মাটি অপসারণ রাসিকের

1

রাজশাহী জেলা স্টেডিয়াম সুপার মার্কেট হতে শহর সমাজসেবা অফিস পর্যন্ত বিমানবন্দর সড়কে স্বল্প বৃষ্টিতেই সৃষ্ট জলাবদ্ধতা দূরীকরণের লৰ্যে বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন।

গতকাল বুধবার এঙেভেটর মেশিনের সাহায্যে রাস্তার উভয় পার্শ্বের ড্রেনের সৱাবসমূহ সরিয়ে কাদা মাটি অপসারণ করে পানি নিষ্কাশন করা হয়।

প্রায় দশ বছর আগে সড়ক ও জনপথ বিভাগ নির্মিত এ সড়কটির উভয় পাশ্বে নির্মিত ড্রেনসমূহ অতিবষর্ণে স্বাভাবিক পানি প্রবাহ ব্যাহত হওয়ায় সৃষ্ট জলবদ্ধতা। যা জনসাধারণের চলাচলে চরম দূর্ভোগের কারণ।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল গতকাল এ বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে রাসিকের পরিচ্ছন্ন বিভাগকে নির্দেশনা দেন। তার নির্দেশনা বাস্তবায়নে এ উদ্যোগ। এ দিকে রাসিকের পৰ থেকে সড়ক ও জনপথ বিভাগকে রাস্তার সাথে সামঞ্জস্য রেখে ড্রেনের সংস্কার কাজ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
এ সময় রাসিকের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আবদুস সোবহান লিটন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) মুস্তাক হোসেন ঝন্টু, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাসহ রাসিকের সংশিৱষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরঃ দৈনিক সোনালী সংবাদ

Share.



1 Comment

Open