অজিদের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

খেলাধুলা

বিশ্বকাপের ২৬তম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হেরে ফিল্ডিংয় পেয়েছে বাংলাদেশ। সেমিফাইনালের পথ সহজ করতে হলে এই ম্যাচে জয় ছাড়া কিছুই ভাবছে না মাশরাফির দল।

বৃহস্পতিবার (জুন ২০) ট্রেন্ট ব্রিজে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় ম্যাচটি মাঠে গড়াবে।

নিজেদের দিনে যে কাউকে হারানোর মতো সামর্থ্য আছে বাংলাদেশের। বিশেষ করে শুরুটা ভালো হলে বড় স্কোর গড়ার মতো ক্রিকেটারও আছে দলে। তবে কন্ডিশন অনুযায়ী বোলাররা কিছুটা চাপে আছেন। তবুও টাইগার ড্রেসিং রুমে অনেকেই বিশ্বাস করেন যে কোনো দলকে হারানোর মতো সামর্থ্য আছে দলের।

অন্যদিকে বাংলাদেশকে হারাতে হলে সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ ও তামিমকে আটকানোর কথা জানিয়েছে অস্ট্রেলিয়া। টাইগারদের সমীহের চোখেই দেখছে অজিরা।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন/রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ (সম্ভাব্য): অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভ স্মিথ, শন মার্শ/মার্কাস স্টোইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি, নাথান কোল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন/ নাথান লায়ন।