অজ্ঞান পার্টির খপ্পরে রাজশাহী সিটি বাইপাস পশুর হাট

রাজশাহী

রাজশাহী সিটি বাইপাস পশুর হাটে অজ্ঞান পার্টির হানায় ৩০ গরু ব্যবসায়ী অসুস্থ হয়ে পড়েছেন। রোববার ভোরে এ ঘটনা ঘটে। অসুস্থদের মধ্যে ছয় ব্যবসায়ীকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভর্তিকৃতরা হলেন নরসিংদী সদর উপজেলার জজ মিয়া (৪০), কালু (৩০), বেলাল (৩০), ইকবাল (৪৮), খাইরুল (২০) ও রশিদ (৩৫)।

হাট ইজারাদার আতিকুর রহমান কালু জানান, রাতে দেশের বিভিন্ন জায়গা থেকে গরু ব্যবসায়ীরা এসে সিটি বাইপাস হাটে নামেন। ভোরে ৩০ থেকে ৩৫ জন গরু ব্যবসায়ী সিটি হাটে আসেন। এরপর জাফর নামের এক হোটেল ব্যবসায়ীর হোটেলে নাশতা করেন। এরপরেই তারা অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় লোকজন তাদের মধ্যে গুরুতর অসুস্থ ছয়জনকে রামেক হাসপাতালে ভর্তি করেন। অন্য অসুস্থদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ জানান, সংবাদ পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে গেছেন। জাফর নামের এক ব্যক্তির হোটেলে খাবার খাওয়ার পরেই তারা অসুস্থ হয়ে পড়েন। ব্যবসায়ীরা অসুস্থ হয়ে পড়লেও সঙ্গে থাকা অন্য লোকজন সজাগ থাকায় টাকাপয়সা খোয়া যাওয়ার কোনো ঘটনা ঘটেনি। ঘটনার সঙ্গে জড়িত চক্রটিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।