অপহৃত রুয়েট ছাত্র সোহাগের খোঁজ মিললো চট্টগ্রামে

রাজশাহী রাজশাহী বিভাগ রুয়েট

চট্টগ্রামের মীরসরাই এলাকায় সন্ধান পাওয়া গেছে অপহৃত রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ছাত্র সোহাগের।

অপহরণের ১৪ দিন পর বুধবার (২৩ ডিসেম্বর) ভোরে রুয়েট ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুজ্জামান সোহাগের সন্ধান পাওয়া যায় বলে জানায় পুলিশ।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান দুপুরে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, পরিবারের সদস্যদের সঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান চট্টগ্রামের উদ্দেশে রওনা দিয়েছেন।

‘তাকে পাওয়ার পর কে বা কারা, কী উদ্দেশে তাকে অপহরণ করেছে সে তথ্য বেরিয়ে আসবে। পরে সংবাদ সম্মেলন করে সংবাদমাধ্যমকে জানানো হবে,’ যোগ করেন ওসি।

ছাত্রলীগ নেতা সোহাগের শ্বশুর রেজাউর রহমান দুলাল  জানান, মোবাইল ফোনে বুধবার ভোরে তারা জানতে পারেন- সোহাগকে চট্টগ্রামের মীরসরাই এলাকায় পাওয়া গেছে। পরে ঢাকা থেকে কয়েকজন আত্মীয় গিয়ে সোহাগের অবস্থান নিশ্চিত করেন।

এর আগে গত বুধবার (০৮ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ‘র‌্যাব পরিচয়ে’ মহানগরীর রাজপাড়ার তেরোখাদিয়া এলাকার বাসা থেকে সোহাগকে তুলে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়। মামলায় অজ্ঞাতনামা র‌্যাব ও ডিবি পুলিশ এবং সোহাগের সহপাঠী নাবিলসহ ২০ জনকে আসামি করা হয়।

পর নারায়ণগঞ্জ ও রাজশাহী থেকে আটক হয় একই শিক্ষা প্রতিষ্ঠানের দুই ছাত্র। গত সোমবার (২১ ডিসেম্বর) তাদের তিনদিনের রিমান্ডে নেয় পুলিশ।

তারা হলেন – ঢাকা দক্ষিণখান থানার ফাইজবাদ এলাকার আব্দুল আউয়াল খানের ছেলে ও রুয়েটের সাবেক শিক্ষার্থী ইঞ্জিনিয়ার ফারজাদুল ইসলাম মিরন (২৮) এবং রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকার শওকত আলীর ছেলে ও রুয়েটের সিভিল বিভাগের ২য় বর্ষের ছাত্র ইসফাক ইয়াসিফ ইপু (২১)।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/451474.html