অভিনব কায়দায় ঘরের ভিতর গাঁজা চাষ করায় পুঠিয়ায় এক চাষি আটক

পুঠিয়া
অভিনব কায়দায় ঘরের ভিতর গাঁজা চাষ করায় রাজশাহীর পুঠিয়ায় এক গাঁজা চাষিকে আটক করেছে থানা পুলিশ। আটক গাঁজা চাষি উপজেলার বানেশ্বর ইউনিয়নের শাহবাজপুর নওদাপাড়া  গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে বাচ্চু (৪০)। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুঠিয়া থানা সূত্রে জানাগেছে, বুধবার রাত্রি ৯টার দিকে  পুঠিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম ও তার ফোর্স বাচ্চুর বাড়িতে অভিযান চালিয়ে তিনটি গাঁজার গাছসহ তাকে আটক করে।

আটক বাচ্চু নিজেই গাঁজা সেবী। সে তার গাঁজা সেবনের কাজকে ঝামেলা মুক্ত রাখার জন্য অভিনব কায়দায় নিজের বাড়ির জানালা ও ছাদ বিহীন চারিদিকে গাঁথুনি করা এবং দরজা লাগানো অবস্থায় একটি কক্ষে গাঁজার চাষ শুরু করে। সেই ঘরে তল্লাশি চালিয়ে একটি বড় প্রায় ১২ফিট লম্বা ও দুইটি ছোট আকারের প্রায় সাড়ে ৬ ফিট লম্বা গাঁজার গাছ উদ্ধার করা হয়।

সেসময় বাচ্চুকে আটক করে থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে পুঠিয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) রাকিবুল হাসান জানান, আটক বাচ্চুর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ে করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন