অসুস্থ নৃত্যগুরু বাদলের পাশে মেয়র লিটন

রাজশাহী

অসুস্থ্য আওয়ামী লীগ নেতা নাঈমুল হুদা রানা ও নৃত্যগুরু বজলুর রহমান বাদলকে দেখতে গিয়ে শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। সোমবার রাতে তিনি তাদের বাসায় যান।

জানা গেছে, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমুল হুদা রানা অসুস্থ্য হয়ে টিকাপাড়াস্থ নিজ বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার রাত নয়টার দিকে নাঈমুল হুদা রানাকে দেখতে তার বাসভবনে যান রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি রানার শারিরীক অবস্থার খোঁজখবর নেন ও আশু সুস্থতা কামনা করেন।

এদিকে আওয়ামী লীগ নেতা রানাকে দেখার পর স্বাধীনতা পদকপ্রাপ্ত নৃত্যগুরু ওস্তাদ বজলুর রহমান বাদলকে দেখতে তাঁর নগরীর শিরোইলস্থ বাসভবনে যান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় নৃত্যগুরুর শারিরীক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার খোঁজখবর নেন এবং দ্রুত সুস্থ্যতা কামনা করেন মেয়র খায়রুজ্জামান লিটন। মেয়র লিটনকে কাছে পেয়ে অত্যন্ত খুঁশি হন নৃত্যগুরু বাদল। বলেন, ‘আমার মন খুব করে বলছিল, তুমি যেন আসো। মনের কী মিল চলে আসলে। আমার জন্যে দোয়া করো। তোমার জন্যেও দোয়া ও শুভ কামনা রইলো।’

প্রসঙ্গত, গত একমাস ধরে বার্ধক্যজনিক রোগে অসুস্থ হয়ে নিজ বাসাতেই চিকিৎসাধীন রয়েছেন নৃত্যগুরু বাদল।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন