অ্যাম্বুলেন্স পেলো রাজশাহী বক্ষব্যাধি হাসপাতাল

রাজশাহী

রাজশাহী বক্ষব্যাধি হাসপাতালে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে আনা একটি অ্যাম্বুলেন্স হস্তান্তর করেছেন সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

রোববার (৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে তিনি হাসপাতালে গিয়ে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন। এসময় হাসপাতালের পরিচালক ডা. আমীর হোসেন অ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করেন।

এর আগে রাজশাহী বক্ষব্যাধি হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স দেওয়ার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ে অনুরোধ করেছিলেন সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তার অনুরোধের পরিপ্রেক্ষিতে স্বাস্থ্য মন্ত্রণালয় একটি অ্যাম্বুলেন্স বরাদ্দ করে। গত শুক্রবার অ্যাম্বুলেন্সটি রাজশাহী পৌঁছায়।

রোববার আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্সেটি কর্তৃপক্ষকে বুঝিয়ে দেন সদর আসনের এ সংসদ সদস্য।

হাসপাতালের পরিচালক ডা. আমীর হোসেন বলেন, অ্যাম্বুলেন্সটি পাওয়ায় হাসপাতালের সক্ষমতা বাড়লো। এটি হাজার-হাজার মানুষের সেবায় কাজ করবে। এ জন্য তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার কাছে কৃতজ্ঞতা জানান।

ফজলে হোসেন বাদশা বলেন, শুধু অ্যাম্বুলেন্স নয়, হাসপাতালটির সার্বিক উন্নয়নে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এর মধ্যে আধুনিক যন্ত্রপাতি ও ভবন নির্মাণেরও পরিকল্পনা আছে। অচিরেই সেসব বাস্তবায়ন শুরু হবে। অ্যাম্বুলেন্স হস্তান্তরের পর মহানগরের গৌরহাঙ্গা এলাকার একটি মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করেন ফজলে হোসেন বাদশা। পরে মোনাজাতে অংশ নেন তিনি।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ২৪