আতাইকুলায় স্ত্রীকে গরম তরকারিতে ঝলসে দিয়েছে স্বামী

পাবনা

পাবনার আতাইকুলা থানার কাজিপুর গ্রামে যৌতুকের টাকা না পেয়ে গরম তরকারি ঢেলে আরজিনা খাতুন (২৫) নামে এক গ‍ৃহবধূর মুখ ও শরীর ঝলসে দিয়েছে তার স্বামী আব্দুল আলিম।

আরজিনা বর্তমানে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ব্যাপারে মঙ্গলবার (১৩ অক্টোবর) ভোর সাড়ে ৩টার দিকে আব্দুল আলিমকে গ্রেফতার করেছে পুলিশ।

আরজিনা আতাইকুলা থানার কোলচুরি গ্রামের আব্দুল কাদের মিয়ার মেয়ে ও আব্দুল আলিম একই থানার কাজিপুর গ্রামের আমিনুদ্দিনের ছেলে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম জানান, আব্দুল আলিম বিয়ের পর থেকেই আরজিনার কাছে পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলেন। আরজিনা যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করায় তাদের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হত।

১১ অক্টোবর (রোববার) দুপুরে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আব্দুল আলীম ক্ষিপ্ত হয়ে চুলার উপর থেকে গরম তরকারির কড়াই নিয়ে এসে আরজিনার মুখে ও শরীরে ঢেলে দেন। এ সময় আরজিনার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে দ্রুত পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আলিম প্রভাবশালী পরিবারের ছেলে হওয়ায় ভয়ে বিষয়টি চেপে থাকেন আরজিনা ও তার পরিবার।

পরে সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাতে আরজিনা নিজে বাদী হয়ে পাঁচ লাখ টাকা যৌতুকের দাবিতে আতাইকুলা থানায় বাদী হয়ে আব্দুল আলিম, তার ছোট ভাই ওয়াজেদ আলী ও তার স্ত্রী চম্পা খাতুনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে বিষয়টি সাংবাদিকদের নজরে আসে।

মামলার প্রেক্ষিতে পুলিশ মঙ্গলবার ভোরে আব্দুল আলিমকে গ্রেফতার করে। দুপুরে তাকে পাবনা আদালতে প‍াঠানো হবে।