আ’লীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী

চারঘাট রাজশাহী

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

শুক্রবার (১৭ মার্চ) দুপুরের রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষ্মীপুর ইউনিয়নের রায়পুর গাঙ্গুলিপাড়ায় নতুন বিদ্যুতায়নের উদ্বোধন কালে এ কথা বলেন তিনি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে শাহরিয়ার আলম বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী। তাই কাজের মধ্যে দিয়েই বর্তমান সরকার জনগণের আস্থা অর্জন করতে চায়। আপনারা এমন কিছু করবেন না যার কারণে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়। আপনারা সব সময় সাধারণ মানুষের পাশে থাকবেন।

প্রতিমন্ত্রী বলেন, ২০১৭ সালের মধ্যে চারঘাট-বাঘাকে শতভাগ বিদ্যুতায়ন করা হবে। আর ২০১৯ সালের মধ্যে গোটা বাংলাদেশকে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হবে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরালসভাবে কাজ করে যাচ্ছেন। তার প্রচেষ্টায় প্রতিটি ঘরেই আলো জ্বলবে।

তিনি বলেন, চারঘাট-বাঘার যে রাস্তা দিয়ে গরুর গাড়ি চালানোই ছিল দুঃসহ বিষয়, সেই রাস্তা আজ কার্পেটিং করা হয়েছে। এখানকার ৯০ শতাংশ কাঁচা রাস্তা পাকা হয়েছে। স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা সবখানেই সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে।

রাজশাহীর চারঘাটের ভায়ালক্ষ্মীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল মজিদ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম, নাটোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর জিএম নিতাই কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, সরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মধু প্রমুখ।

এর আগে, অনুষ্ঠানে পৌঁছে নয়টি গ্রামের ৩শ’ ৯৬টি বাড়িতে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

নতুন এ নয়টি গ্রামের বিদ্যুতায়নের জন্য সরকারের ব্যয় হয়েছে ১৮ কোটি ১ লাখ ৭৪ হাজার টাকা।

খবরঃ বাংলানিউজ

2 thoughts on “আ’লীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী

  1. ——- মেম‌ব্রেন ——— “””””””””””””””””””””””””””””””” ভর্তি যুদ্ধে একটি বিশ্বস্ত মেডি‌কেল ভ‌র্তি কো‌চিং Admssion and re-admission ব্যাচ এ ভর্তি চল‌ছে অামরা কেন সেরা ? “””””””””””””””””” ১.এখানে class নেন ঢাকা Medical University তে অধ্যায়নরত ভাইরা ২ .Admission ও readmission ব্যাচ অা‌লাদাভাবে class নেওয়া হয় ৩ .প্র‌তি‌টি অধ্যায় A to Z ভা‌লোভা‌বে পড়ান হয় ৪.প্র‌তি‌টি অধ্যায় শেষে পরীক্ষা নেওয়া হ ৫. এখানে কোচিং করলে ঢাকা Medical University তে chance পাওয়ার সম্ভাবনা ৯৫% (বা‌কিটুকু অাল্লাহর হা‌তে ) H.S.C পরীক্ষার অা‌গে ভ‌র্তি হ‌লে ১০০০ টাকা ছাড় । যোগা‌যোগ :‌লোকনাথ স্কুলের উত্তর পা‌র্শে ,‌হে‌তেম খা ,রাজশাহী cell 01783651488‌

Comments are closed.