আ’লীগ সরকার কথা নয়, কাজে বিশ্বাসী

রাজশাহী

সরকারের এমপি-মন্ত্রীরা জনগণকে যে প্রতিশ্রুতি দেয় তা বাস্তবায়ন করে জানিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, আওয়ামী লীগ সরকার কথা নয়, কাজে বিশ্বাসী। আর এজন্যই বর্তমান সরকার দেশের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলায় রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, চারঘাট-বাঘার যে সব মাটির রাস্তা দিয়ে জনগণ পায়ে হেঁটে যেতে পারতো না, সেই সব এলাকার কাঁচা রাস্তা পাকাকরণ করা হয়েছে। ওয়ার্ড থেকে ইউনিয়ন এবং ইউনিয়ন থেকে উপজেলার সঙ্গে যোগাযোগের যে সব রাস্তা ছিল সব কটিই পাকাকরণ করা হয়েছে। এখন বাকী রয়েছে গ্রামের মেঠো পথগুলো। সেই মেঠো পথগুলোও পর্যায়ক্রমে পাকাকরণ করা হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের সময় চারঘাট-বাঘায় শুধু রাস্তা-ঘাটেরই উন্নয়ন হয়েছে এমনটা নয়। রাস্তাঘাট থেকে শুরু করে মসজিদ, মাদ্রাসার যে উন্নয়ন হয়েছে তা চারঘাট-বাঘার মানুষই সাক্ষ্য দেবে। নির্বাচনের সময় বিভিন্ন রাজনৈতিক দল তোতা পাখির মতো উন্নয়নের প্রতিশ্রুতি দিলেও তা বাস্তবায়ন হয় না। কিন্তু আওয়ামী লীগ সরকার যে প্রতিশ্রুতি দেয় তা বাস্তবায়ন করে।

প্রতিমন্ত্রী বলেন, সরকার শিক্ষা, স্বাস্থ্য খাতে যে উন্নয়ন ঘটিয়েছে তার ফল আজ সারা দেশের মানুষ ভোগ করছে। বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়ার উদাহরণ সৃষ্টি বর্তমান সরকারেরই। মানুষের দৌড় গোড়ায় পৌঁছে দিয়েছে চিকিৎসা সেবা। এখন হাতের নাগালেই পাচ্ছে চিকিৎসা। প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে সেবা পৌঁছে দিতে সক্ষম হয়েছে।

রাস্তার ভিত্তিপ্রস্তর উদ্বোধনে আরও উপস্থিত ছিলেন- চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার প্রমুখ।

উপজেলা প্রকৌশলী মোজাহার আলী জানান, এক কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে চারঘাট উপজেলার শিবপুর লালমনতলা শরিফের বাড়ি থেকে বাবুলের বাড়ি, হেমন্তের মোড় থেকে বামনদিঘী, ঝিকড়া চারাবটতলা থেকে বামনদিঘী ও হাবীবপুর জাহাঙ্গীরের বাড়ির পর্যন্ত রাস্তাগুলো পাকাকরণ করা হচ্ছে।

খবরঃ বাংলানিউজ

1 thought on “আ’লীগ সরকার কথা নয়, কাজে বিশ্বাসী

  1. আর কত দালালি করবেন। দেখতেসি তো কিসে বিস্বাসি
    10 মিনিট বৃস্টি নামলে কক্সবাজার হয়ে যায় আর আইসেন এখন ফাও পেঁচাল নিয়ে। দেশে সবচেয়ে বড় সমস্যা এই নেতা আর ছাত্রলীগের কুত্তার সাঁও গুলা

Comments are closed.