আসছে মিম-সোহমের ‘ব্ল্যাক’

বিনোদন শ্রেণিহীন

কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের প্রেমেই এখন মজেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। দুমাস ধরেই মিডিয়া পাড়ায় এ নিয়ে ব্যাপক আলোচনা চলছে। যার শুরুটা হয়েছে গত ১৫ই জুন। তবে মিম-সোহমের এ রসায়ন বাস্তবের নয়। অভিনয়ের জন্য তারা চুটিয়ে প্রেম করছেন। আর সেটাই দেখা মিলবে ‘ব্ল্যাক’ ছবিতে। দুই দেশের যৌথ প্রযোজনায় এ ছবিটি পরিচালনাও হচ্ছে যৌথভাবে। বাংলাদেশের কিবরিয়া লিপু ও কলকাতার রাজা চন্দ ‘ব্ল্যাক’ নির্মাণ করছেন।

রোমান্টিক ঘরানার এ ছবিটির এর আগে দুদফা নাম পরিবর্তন হয়েছে। ১৫ই জুন মহরতের সময় এর নাম ছিল ‘রকেট’। আর তার আগে ছিল ‘বুলেট’। বারবার নাম পরিবর্তন করার পেছনে কারণও ছিল। এর আগে দুদেশেই একই নামের দুটি ছবি নির্মাণ হয়। ফলে বাধ্য হয়ে ‘বুলেট’, ‘রকেট’-এর পর ‘ব্ল্যাক’ করা হয়েছে। বর্তমানে কলকাতার বিভিন্ন লোকেশনে ছবিটির নির্মাণ চলছে। আর শুটিংয়ের ফাঁকে ছবির নায়িকা মিম তার ভক্তদের উদ্দেশে কিছু ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন সমপ্রতি। ছবিতে মিমকে বউ সাজতে হয়েছে। এর আগে অভিনয়ের জন্য অসংখ্যবার বউ-এর সাজ দিতে হয়েছে বলে নিজের টাইমলাইনে ছবির

ক্যাপশন হিসেবে লেখেন ‘আর কত বউ সাজবো’। সে সঙ্গে  ‘রকেট’ থেকে ছবির নাম ‘ব্ল্যাক’ হয়েছে সে কথাও জানান মিম। এদিকে গেল রোজার ঈদে মিম অভিনীত ‘পদ্ম পাতার জল’ ছবিটি মুক্তি পায়। এতে ইমনের বিপরীতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ছবি থেকে বেশ সাড়াও পেয়েছেন। এর আগে গেল বছর মিমের ‘তারকাঁটা’ ছবিটি মুক্তি পেয়েছিল। কিন্তু প্রত্যাশা অনুযায়ী দর্শকের মন ভরাতে পারেননি তিনি। বর্তমানে মিম অভিনীত ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘সুইট হার্ট’ ও তানিয়া আহমেদের ‘গুডমর্নিং লন্ডন’ ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।