ঈদের কেনাকাটায় জমেছে ওমর প্লাজা

রাজশাহী

নগরীর অন্যতম অত্যাধুনিক শপিংমল থিম ওমর প্লাজায় ঈদের বেচাকেনা জমে উঠেছে। এর অত্যাধুনিক সুযোগ-সুবিধা ও নামিদামি ব্র্যান্ডের পণ্যের কারনে ইতোমধ্যেই শপিংয়ের জন্য ক্রেতাদের আকর্ষণ ও প্রথম পছন্দ হয়ে দাড়িয়েছে থিম ওমর প্লাজা।

এখানে রয়েছে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের দোকান। ফ্যাশন সচেতন রুচিশীল মানুষদের আনোগোনায় মুখর থিম ওমরপ্লাজা। এদের মধ্যে বাহারী কালেকশন নিয়ে রাজশাহীতে যাত্রা শুরু করেছে খ্যাতনামা পোষাকের ব্র্যান্ড ‘অঞ্জনস’। অঞ্জনস’র পোষাকের মধ্যে সাড়া ফেলেছে ‘ফ্যামিলি প্যাকেজ’। পরিবারের সকল সদস্যদের জন্য একই রঙের ও ডিজাইনের পোষাক নিয়েই অঞ্জনস’র ফ্যামিলি প্যাকেজ।

ছেলেদের জন্য একই রঙের ও ডিজাইনের ছোট-বড় পাঞ্জাবী, মেয়েদের সালোয়ার কামিজ ও শাড়ী নিয়ে এই ফ্যামিলি প্যাকেজ। পরিবারের সকল সদস্য একইরকম পোষাকে ঈদ কাটানোর জন্য ক্রেতাদের মাঝে সাড়া ফেলেছে এই পোষাকটি।

অঞ্জনস’র সিনিয়র ম্যানেজার হাসনাত চৌধুরী বলেন, ফ্যামিলি প্যাকেজে বেশ সাড়া পাওয়া গেছে। বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় ১৩টির মত পরিবার এই ফ্যামিলি প্যাকেজ কিনেছেন। নয় হাজার থেকে ১৫ হাজার টাকার মধ্যেই পাওয়া যাচ্ছে এ ফ্যামিলি প্যাকেজ।

এছাড়াও অঞ্জনস এ রয়েছে শাড়ী , সালোয়ার, কামিজ, পাঞ্জাবী, ফতুয়া, ঘর সাজানোর জন্য হোম টেক্সটাইল ইত্যাদি। ছোটদের পোষাক ৮০০ টাকা থেকে ৩ হাজার টাকা, বড়দের পোষাক ১১০০ টাকা থেকে শুরু করে ৩৫ হাজার টাকার মধ্যেই পাওয়া যাবে অঞ্জনস’র পোষাক।

ক্রেতা লুপা বলেন, পরিবারের সবাই একইরকম রঙ ও ডিজাইনের পোষাক পরে ঈদ পালন করতে পারা, এটা অন্যরকম এক ভালোলাগার বিষয়। অঞ্জনস’র ফ্যামিলি প্যাকেজ আমাদের দারুণ পছন্দ হয়েছে। এজন্য পরিবারের সকলের জন্য আমরা একই রঙ ও ডিজাইনের শাড়ী, পাঞ্জাবী ও কামিজ কিনেছি।

এছাড়াও থিম ওমর প্লাজার বিভিন্ন দোকানে পাওয়া যাচ্ছে জিপসি, টপস, ফ্রগ, কোটি, ওয়ান পিস, লেহাঙ্গা, ফ্লোরটাচ, শাড়ী, লেগিন্স, থ্রি-পিস, শর্টস, টু-পিস, ওয়ান-পিস, পালাজো, হিজাব, গাউন সালোয়ার, কামিজ, অলঙ্কৃত ও চুমকি বসানো শাড়ি, বুটিকসের বাহারী নকশা, জরি, চুমকীর কাজ করা বাহারী পোষাকে সাজানো দোকানগুলো। ছেলেদের পোষাকের মধ্যে রয়েছে পাঞ্জাবী, শার্ট, টি-শার্ট, প্যান্ট ইত্যাদি। ১ হাজার টাকা থেকে শুরু করে ৩৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাচ্ছে এ পোষাকগুলো।

খবর কৃতজ্ঞতাঃ Daily Sunshine