ঈদে ঢাকা-রাজশাহী রুটে ইউএস বাংলার অতিরিক্ত ৭ ফ্লাইট

রাজশাহী

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঢাকা-রাজশাহী রুটে অতিরিক্ত ৭টি ফ্লাইট চালু করবে বেসরকারী বিমান পরিবহণ সংস্থা ইউএস-বাংলা। আগামী ৩০ মে থেকে ৫ জুন পর্যন্ত প্রতিদিন ১টি করে ঢাকা-রাজশাহী চলবে এই ফ্লাইট গুলো। রাজশাহীসহ সারাদেশে মোট ৬৩ টি অতিরিক্ত ফ্লাইট চালুর ঘোষণা দিয়েছে এই বেসরকারী বিমান পরিবহণ সংস্থা।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঘরমুখো যাত্রীদের ঈদ আনন্দের পূর্ণতা দিতে অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও এসকল অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি।

রাজশাহী ছাড়াও ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল, ও চট্টগ্রাম রুটে চলবে এই অতিরিক্ত ফ্লাইট। এগুলোর মধ্যে ঢাকা থেকে যশোরে ২৯টি, সৈয়দপুরে ২১টি, বরিশালে ৩টি ও চট্টগ্রামে ৩টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা।

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও নির্ধারিত সূচী অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে রাজশাহীতে ১টি টি ফ্লাইট চালু করবে। এছাড়াও ঢাকা থেকে চট্টগ্রামে ৪টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ৩টি ও সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে বরিশালে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করা যাবে। এছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসে যোগাযোগ করার কথা জানিয়েছেন ইউএস-বাংলার জিএম (মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর) কামরুল ইসলাম।

খবর কৃতজ্ঞতাঃ Daily Sunshine