ঈশ্বরদীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

পাবনা

1479804542ঈশ্বরদী-পাবনা মহাসড়কের অড়োণকোলা বাগবাড়িয়ার ফকিরের মোড় এলাকায় নসিমনের সাথে মোটর সাইকেলের মূখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং ৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে  মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর ২টার দিকে। নিহতের নাম বাচ্চু মল্লিক (৩৮)। সে ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়নের চাঁদ মল্লিকের ছেলে।

স্থানীয়রা জানান, অড়োণকোলা গরুর হাটে গরু পরিবহনের জন্য দাশুড়িয়া এলাকা হতে আগত নসিমনের সাথে মোটর সাইকেলের মূখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। এতে মোটর সাইকেল আরোহীর ঘটনাস্থলেই প্রাণহানি ঘটে এবং নসিমন উল্টে রাস্তার পাশে খাদে নিমজ্জিত হয়। নিহতের লাশ থানায় নিয়ে আসা হয়েছে। আহত ২ জনকে ফায়ার সার্ভিস উদ্ধার করে ঈশ্বরদী হাসপাতালে নিয়ে আসে। এরা হলেন, ঈশ্বরদী চরকুরুলিয়া গ্রামের শিহাব (৪০) এবং আওতাপাড়া গ্রামের জিল্লু (২৫) ।

ফায়ার সার্ভিস সুত্রে জানায়, নছিমন উল্টে আহত হয় আরো পাঁচজন। আহতদের মধ্যে উপজেলার চরকুরুলিয়া গ্রামের শিহাব হোসেন (৪০)ও আওতাপাড়া গ্রামের জিল্লু মিয়াসহ (২৫) চারজনকে উন্নত চিকিৎসার জন্য পাবনা ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী থানায় নিহতের পরিবার জানায়, বাচ্চু গরু কেনার জন্য তার মোটরসাইকেলে করে আরো দুইজনকে নিয়ে অড়নকোলা গরুর হাটে যাচ্ছিল। এ সময় এই দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, ঘটনার সময় অড়নকোলা গরুর হাটে গরু পরিবহনের জন্য দাশুড়িয়া এলাকা থেকে আসা নসিমনের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী বাচ্চু ঘটনাস্থলেই মারা যায়। এ সময় নসিমন উল্টে রাস্তার পাশে খাদে পড়ে আরো পাঁচজন আহত হয়।

1 thought on “ঈশ্বরদীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

Comments are closed.