এবার রাজশাহী শিক্ষা বোর্ড পাল্টা মানববন্ধন

রাজশাহী

mnbav

রাজশাহী শিক্ষা বোর্ড বিষয়য়ে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের হস্তক্ষেপ ও শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. অধ্যাপক আবুল হায়াত সম্পর্কে মিথ্যা অভিযোগ তোলার প্রতিবাদে মাববন্ধন করেছে বোর্ডে কর্মকর্তা-কর্মচারিরা। বুধবার বিকেল সাড়ে তিনটায় শিক্ষাবোর্ডের সামনে এই মানববন্ধন করা হয়। বোর্ড চেয়ারম্যানের বিরুদ্ধে উদ্যোশ্য প্রনোদিতভাবে মানববন্ধন করে তার সম্মনহানির অভিযোগ তুলে মানববন্ধনে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের নেতৃবৃন্দের কঠর সমালচনা করেন বোর্ডের কর্মকর্তা ও কর্মচারী ইউনিয়নের নেতৃবন্দ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, রাজশাহী বোর্ডের কর্মচারীরা ইউনিয়নের সভাপতি শেখ কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুব আলী, সহসভাপতি আফতাব, সহ-সম্পাদক আসাদুল ইসলামসহ প্রায় বোর্ডের শতাধিক কর্মচারীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী শিক্ষবোর্ডের সম্মানহানী ও বোর্ড চেয়ারম্যানকে হেয় প্রতিপন্ন করার জন্য কতিপয় শিক্ষকরা মানববন্ধন করেছে। জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ যে দাবি করেছে তা সম্পুর্ন অযৌক্তিক। তারা নিজেদের স্বার্থ হাসিলে ব্যর্থ হয়ে বোর্ডের বিতর্কিত এক কর্মকর্তার যোগসাজসেই এই মানববন্ধন করেছে। বর্তমান বোর্ড চেয়ারম্যানের বিরুদ্ধে যেসব অভিযোগ তোলা হয়েছে তারও কোন ভিত্তি নাই। তিনি এই বোর্ডে দায়িত্ব নেয়ার পর থেকে সকল ধরনের অনিয়ম দুর্নীতি কমে গেলে বলেও জানান বক্তরা। ভবিষ্যতে বোর্ডের মানক্ষুন্ন করার জন্য কোন ষড়যন্ত্র করা হলে কর্মচারিরা তা মেনে নেবে না বলেও মানববন্ধনে হুঁশিয়ারী দেয়া হয়।

সুত্রঃ সানশাইন

Leave a Reply

Your email address will not be published.