করোনাসহ সব সঙ্কট জয়ে সুসংহত হওয়ার আহ্বান বাদশার

রাজশাহী

করোনার কারণে এবার ভিন্ন ধারার দুয়ারে এসেছে ঈদ। তাই স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব মেনে রাজশাহীসহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতর উদযাপনের আহ্বান জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

ঈদুল ফিতর উপলক্ষে সোমবার (২৫ মে) এক শুভেচ্ছা বার্তায় এ আহ্বান জানান ফজলে হোসেন বাদশা।

দেশবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছা জানিয়ে ফজলে হোসেন বাদশা বলেন, পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিয়ম মানার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে এবারে ঈদুল ফিতর পালিত হোক, এ কামনা।

বাদশা বলেন, প্রতিযোগিতামূলক বিশ্বে এগিয়ে যেতে হলে ভারসাম্যমূলক পদক্ষেপ নেওয়ার বিকল্প নেই। সবাইকে বেঁচে থাকার প্রয়োজনে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনা ভাইরাস এরই মধ্যে অন্যান্য জেলার মতো রাজশাহীতেও হানা দিয়েছে। এমন পরিস্থিতিতে আমরা নগরে করোনা সংক্রমণ ঠেকাতে লকডাউন, রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে দু’টি ল্যাবের মাধ্যমে করোনা পরীক্ষার ব্যবস্থা ও কর্মহীন মানুষের জন্য সরকারি ত্রাণ সহায়তা পৌঁছে দিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছি।

কিন্তু শুধু আমরা কাজ করে গেলেই হবে না, সাধারণ মানুষেকেও শারীরিক দূরত্ব নিশ্চিত করে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্যদিয়ে আমাদের কাজকে ফলপ্রসূ করতে হবে। করোনা মোকাবিলায় ভিয়েতনাম, থাইল্যান্ড ও দক্ষিণ কোরিয়া যা পারছে আমরা কেন তা পারবো না। তাই আসুন সবাই মিলেই এ মহামারি মোকাবিলার যুদ্ধে জয়ী হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসি।

এমপি বাদশা আরও বলেন, সারাদেশে করোনা আক্রান্তদের নিরাময় কামনা করছি। সবার সুস্বাস্থ্য, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি প্রত্যাশা করছি। সৌহার্দ্য, সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনা নিয়ে ঈদুল ফিতর আমাদের মধ্যে এসেছে। ঈদুল ফিতর থেকে শিক্ষা নিয়ে আসুন মহামারি করোনাসহ সব সঙ্কট জয়ে আমরা সুসংহত হই।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ