করোনা আক্রান্ত এমপি বাদশাকে বিএসএমএমইউয়ে ভর্তি

রাজশাহী

করোনা আক্রান্ত বাংলাদেশের ওর্য়াকার্স পার্টির সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য কমরেড ফজলে হোসেন বাদশাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিবৃতিতে বলা হয়, ফজলে হোসেন বাদশা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। চিকিৎসকদের পরামর্শে তার চিকিৎসার জন্য বিভিন্ন পর্যায়ের ‘ক্লিনিক্যাল টেস্ট’ চলছিল। রাজশাহীতে গঠিত মেডিক্যাল বোর্ড বাদশার আরো ভালো চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের পরামর্শ দিলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের তত্ত্বাবধানে বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকার বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ‘কোভিড বিভাগে’ আনা হয়।

বাদশা শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে এবং অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা এখনও স্বাভাবিক। এদিকে কমরেড ফজলে হোসেন বাদশার চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ ও চিকিৎসার জন্য পার্টি সভাপতি কমরেড রাশেদ খান মেননকে প্রধান করে ও পলিটব্যুরোর সদস্যদের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। পলিটব্যুরো সার্বক্ষণিক বাদশার স্বাস্থ্যগত বিষয়ের খোঁজ রাখছে।

 

গত ৮ এপ্রিল সকালে বাদশা তার দ্বিতীয় ডোজ করোনা ভ্যাকসিন নিয়েছিলেন। ভ্যাকসিন নেওয়ার পর তার সামান্য জ্বর অনুভূত হয়েছিল। গতকাল ১৪ এপ্রিল করোনা পরীক্ষায় তার করোনা পজিটিভ ফলাফল আসে।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ