করোনা: আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার আহ্বান মেয়র লিটনের

রাজশাহী

করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বুধবার (১১ মার্চ) দুপুরে নগর ভবনের সিটি হলের সভাকক্ষে ‘করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়’ বিষয়ে রাসিক কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের সমন্বয়ে অবহিতকরণ সভায় এ আহ্বান জানান মেয়র।

মেয়র লিটন বলেন, করোনা ভাইরাস বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। এরমধ্যে বাংলাদেশেও এসেছে। যেহেতু করোনা ভাইরাসের এখন পর্যন্ত কোন প্রতিষেধক তৈরি হয়নি, তাই এটি প্রতিরোধে জনসচেতনার বিকল্প নেই। জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ, স্বাস্থ্যকর্মীদের  মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে সচেতনতা সৃষ্টির উদ্যোগ নেওয়া হয়েছে। আমি রাজশাহী মহানগরবাসীসহ সবাইকে করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন ও সতর্ক হওয়ার আহ্বান জানাচ্ছি।

এ সময় মেয়র করোনার ব্যাপারে মানুষকে সচেতন করতে কাউন্সিল ও কর্মকর্তা-কর্মচারীদের দিক-নির্দেশনা দেন।

ভাইরাস কিভাবে ছড়ায়, লক্ষণ এবং প্রতিরোধের উপায়গুলো সভায় প্রেজেন্টেশন করেন রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম।

এসময় সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউন নবী, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ উপস্থিত ছিলেন।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ