কালাই-আক্কেলপুরে ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

জয়পুরহাট রাজশাহী বিভাগ

জয়পুরহাটের তিনটি পৌরসভা নির্বাচনে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাচাই শেষ হয়েছে।

রোববার (৬ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত যাচাই-বাছাই শেষে কালাই পৌরসভায় দু’টি সাধারণ ও আক্কেলপুর পৌরসভায় সংরক্ষিত মহিলা কাউন্সিলরের একটি মনোনয়নপত্র বাতিল করা হয়।

বিষয়টি জানিয়েছেন দুই পৌরসভার দায়িত্বরত রিটার্নিং অফিসার।

জয়পুরহাট জেলা রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক তোফাজ্জল হোসেন জানান, জয়পুরহাট পৌরসভার মেয়র পদে নয়জন, কাউন্সিলর পদে ৬৯ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৯ জনের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

এছাড়াও আক্কেলপুর পৌরসভার মেয়র পদে ছয়জন, কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৯ জন প্রার্থীর মধ্যে ঋণ খেলাপীর দায়ে নাছিমা পারভিন নামে একজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

অপরদিকে কালাই পৌরসভার মেয়র পদে সাতজন, কাউন্সিলর পদে ৩৬ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাচাই শেষে দুইজন সাধারণ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এ বিষয়ে কালাই উপজেলা সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর হোসেন জানান, একজন ঋণ খেলাপী ও অপরজন তথ্য অসম্পূর্ণ রাখায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/446822.html