চাঁপাইনবাবগঞ্জে মাদক ও জাটকা উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী বিভাগ

চাঁপাইনবাবগঞ্জের ৯ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা পৃথক অভিযান চালিয়ে মাদকদ্রব্য ও জাটকা উদ্ধার করেছে।

বুধবার (৭ অক্টোবর) সকালে এ সব মাদক ও জাটকা উদ্ধার করা হয়।

ব্যাটালিয়নের অপারেশন অফিসার মেজর মিন্নাত আলী জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে ব্যাটালিয়নের বাকের আলী বিওপির একটি বিশেষ টহল দল সুবেদার লুৎফর রহমানের নেতৃত্বে সদর উপজেলার মিরেরচর এলাকায় অভিযান চালায়। এ সময় মালিকবিহীন ১৬ কেজি গাঁজা ও ৩০ কেজি জাটকা উদ্ধার করে বিজিবি।

এদিকে বুধবার সকালে অপর অভিযানে ব্যাটালিয়নের চকপাড়া বিওপির একটি বিশেষ টহল দল হাবিলদার মোসলেমউদ্দিনের নেতৃত্বে সীমান্ত পিলার ১৮২/৩ এস থেকে ৩শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জ উপজেলার উপ চকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এছাড়াও গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে ৯-বিজিবি ব্যাটালিয়নের আজমতপুর বিওপির একটি বিশেষ টহল দল হাবিলদার আব্দুল করিমের নেতৃত্বে সীমান্ত পিলার ১৮২/১ এস থেকে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জ উপজেলার বাগিচাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

উদ্ধারকৃত জাটকা, গাঁজা ও ফেনসিডিলের আনুমানিক মূল্য এক লাখ টাকা। উদ্ধারকৃত জাটকা চাঁপাইনবাবগঞ্জ শুল্ক কার্যালয়ে এবং গাঁজা ও ফেনসিডিল চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে বলে জানায় বিজিবি।