চাঁপাই-এর ইসলামপুরে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ ; আহত ১০

চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী বিভাগ

এলাকায় আধিপত্য বিস্তারকে ঘিরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে আবারও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক।

স্থানীয় সূত্র থেকে জানা গেছে , এলাকায় আধিপত্য ও পূর্ব শত্রুতার জের ধরে দুপুরে পোড়াগা, বেলাদারপাড়া এলাকার লক্ষিনারায়ণপুরে ইসলামপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আকতারুজ্জামান টিপু গ্রুপের সঙ্গে চাঁপাইনাববগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন গ্রুপের সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয় গ্রুপ দেশীয় ধারালো অস্ত্র ব্যবহার করে এবং এলাকায় ব্যাপক ককটেলের বিষ্ফোরণ ঘটায়। সূত্র জানায়, সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে সদর হাসপাতালে নিয়ে আসা লালচান হাজিপড়ার মাহাতাব উদ্দীনের ছেলে ভিখু (৫০) নামের একজনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি পাঠানো হয়েছে। ওই সূত্র জানায়, ভিখু’র অবস্থা সংকটাপন্ন। তার ডানপায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, ”খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি শাস্ত রয়েছে।”
এদিকে, প্রায় ৩ মাস আগের রক্তক্ষয়ী সংঘর্ষের পর আবারও উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় এলাকায় আত্মংক ও উত্তেজনা বিরাজ করছে।