চারঘাটের আকবর হত্যাকাণ্ডে জড়িত সন্দেহ আটক ১

চারঘাট রাজশাহী

রাজশাহীর চারঘাট উপজেলার পিরোজপুর এলাকার আলোচিত আকবর হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে হ্যাপি নামের মাদক ব্যবসায়ীকে শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে আটক করেছে পুলিশ। আটক হ্যাপিকে সাত দিনের রিমান্ডে আবেদন জানিয়ে আদালতের মাধ্যমে বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, উপজেলার পিরোজপুর এলাকার কাইমুদ্দিন মাস্টারের ছেলে হ্যাপিকে আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে হ্যাপি চাঞ্চল্যকর তথ্য প্রদান করে। তবে এ ঘটনায় নিজেকে আড়াল করতে বেশ কিছু তথ্য এড়িয়ে যাওয়ার চেষ্টা করে সে। চতুর হ্যাপিকে আরও জিজ্ঞাসাবাদ করা হলে আকবর হত্যাকাণ্ডের সাথে কারা কারা জড়িত রয়েছে তা নিশ্চিত হওয়া যাবে। তাই হ্যাপির বিরুদ্ধে আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছে।

আগামী সোমবার রিমান্ড শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলে জানান ওসি। এর আগে গত ৬ ফেব্রুয়ারি উপজেলার পিরোজপুর এলাকার পদ্মা নদীর পার থেকে আকবর আলীর হাত পা ও গলায় রশি বাঁধা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আকবর আলী একই এলাকার আজগর আলীর পুত্র। এ ব্যাপারে নিহত আকবরের স্ত্রী শাহানাজ বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ৬/৭ ব্যক্তিকে আসামিকে চারঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/467493.html