চারঘাটের নিমপাড়ায় সংঘর্ষে আহত ৫

চারঘাট রাজশাহী

ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরুর পর শনিবার (২৮ মে) সকালে রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামে সংঘর্ষের ৫ জন আহত হয়েছেন।

সকালে ভোট শুরু পর ভোট কেন্দ্রের পাশে পুলিশ ও বিজিবি সদস্যদের সঙ্গে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মাথায় ইটের আঘাত লাগা রেন্টু নামের একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংঘর্ষের সময় প্রায় আধাঘণ্টা নিমপাড়া ইউনিয়নের তিন নম্বর ভোট কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ ছিলো।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, সকাল সাড়ে ৯টার দিকে ঝামুনা ব্রিজের ওপর স্থানীয় আওয়ামী লীগের নেতারা অবস্থান করছিলেন।

 

এ সময় বিএনপির নেতাকর্মীরা ভোট কেন্দ্রে যেতে শুরু করলে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য তাদের জোর করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিএনপি সমর্থকরা এর প্রতিবাদ করে।

পরে ওই তিন যুবককে মারধর করেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। এ সময় বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে অন্তত পাঁচ জন আহত হন।

পরে পুলিশ ‍ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গেলে ধাওয়া-পাল্টা ধাওয়া ও চতুর্মুখি সংঘর্ষ শুরু হয়। এ সময় লাঠি চার্জ করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রায় ৩০ মিনিট পর পরিস্থিতি আনে।

বর্তমানে নিমপাড়া ইউনিয়নের তিন নম্বর ভোট কেন্দ্রের ভোট গ্রহণ চলছে। পরিস্থিতিও স্বাভাবিক রয়েছে বলে জানান চারঘাট থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ।

খবরঃ বাংলানিউজ