চারঘাটে মাদক ব্যবসা নিয়ে বিরোধে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

চারঘাট রাজশাহী

রাজশাহীর চারঘাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- উপজেলা সদরের মিয়াপুর গ্রামের কাইক সরুর ছেলে সাহেব আলী (৩০) ও একই গ্রামের মজিবর রহমানের ছেলে ময়দুল ইসলাম (৩৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, রাওথা গ্রামের আফজাল হোসেনের সঙ্গে তার মামা কাকড়ামারি গ্রামের বাসিন্দা মাহবুর রহমানের মাদক ব্যবসার টাকা-পয়সা নিয়ে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব রয়েছে।

সম্প্রতি তারা একে অপরকে খুনের হুমকি দেন। বিষয়টি নিয়ে দুই মাদক ব্যবসায়ীর সমর্থকদের মধ্যে গত কয়েকদিন থেকে উত্তেজনা বিরাজ করছিলো। এর সূত্র ধরে বৃহস্পতিবার সংঘর্ষের ঘটনা ঘটে।

সকাল সাড়ে ১০টার দিকে আফজাল হোসেন তার সমর্থকদের নিয়ে মাহবুর রহমানের বাড়িতে যান। এসময় মাহবুর বাড়িতে ছিলেন না। এর কিছুক্ষণ পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের এক পর্যায়ে ময়দুল ও সাহেব আলী গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরও জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অবৈধ আগ্নেয়াস্ত্রের মালিক ও মাদক ব্যবসায়ীদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/472778.html