চারঘাটে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চারঘাট রাজশাহী

রাজশাহীর চারঘাট উপজেলার মুক্তারপুর থেকে আবদুল গাফ্ফার (২৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

গাফ্ফার পুঠিয়া উপজেলার দৌমাদিয়া গ্রামের আবদুল হামিদের ছেলে।

চারঘাট থানার উপপরিদর্শক (এসআই) আখের আলী বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের মা মাজেদা বেগমের বরাত দিয়ে এসআই বলেন, রোববার (২৭ নভেম্বর)  সকালে চারঘাটে বোনের বাড়ি যাবে বলে বাড়ি থেকে বের হন গাফ্ফার। সোমবার খবর পান গাফ্ফার তার বোনের বাড়ির কাছে আম গাছের সঙ্গে রশি দিয়ে আত্মহত্যা করেছেন।

গাফ্ফারের স্ত্রী শারমিন আক্তার বলেন, গাফ্ফার  মাঝেমধ্যেই বাড়ি থেকে বিভিন্ন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার নাম করে ২/৩ দিন বাড়ি যেতেন না।

রোববার রাতে বাড়ি না ফেরায় চারঘাটে বোনের বাড়িতে খবর নেওয়া হয়। কিন্তু জানতে পারেন সেখানেও যাননি তিনি। সোমবার সকালে বোনের বাড়ির কাছে আম গাছের সঙ্গে গাফ্ফারের মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা তার বোনকে খবর দেন। এ সময় তারা গিয়ে মরদেহ শনাক্ত করেন। পরে দুপুরে পুলিশ গিয়ে গাফ্ফারের মরদেহ উদ্ধার করে।

এসআই আখের আলী বলেন, বর্তমানে এই ব্যাপারে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হবে। তবে ময়নাতদন্তে হত্যার আলমত পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরঃ বাংলানিউজ