চারঘাটে সমৃদ্ধ পৌরসভা গড়ার অঙ্গীকার মেয়র প্রার্থীদের

চারঘাট রাজশাহী

রাজশাহীর চারঘাট পৌরসভাকে কার্যকর ও জনকল্যাণমূলক এবং আধুনিক প্রতিষ্ঠানে পরিণত, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার অঙ্গীকার করেছেন ছয় মেয়র প্রার্থী।

আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে জনগণের মুখোমুখি অনুষ্ঠানে ৬ মেয়র প্রার্থী এ অঙ্গীকার করেন। পরাজিত হলেও উন্নয়নের সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন তারা।

মেয়র প্রার্থীরা এক মঞ্চে উপস্থিত হয়ে আরও বলেন, নির্বাচিত হলে তারা এলাকার বেকার সমস্যার সমাধান, প্রাকৃতিক সম্পদের যথাযথ ব্যবহার করবেন।  তাছাড়া যিনি নির্বাচিত হবেন তিনি প্রতিবছর তার ব্যক্তিগত ও পারিবারিক সম্পদের হিসাব জনসম্মুখে প্রকাশ করবেন বলেও সবার সামনে অঙ্গীকার করেন।

রাজশাহীর চারঘাট উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সুশাসনের জন্য নাগরিক-সুজন’র চারঘাট উপজেলা কমিটি ও চারঘাট প্রেসক্লাব আয়োজিত এ অনুষ্ঠানে স্থানীয় জনসাধারণ অংশ নেন। অনুষ্ঠানে সুজন কর্তৃক প্রণীত ১৩ দফা পড়ে লিখিত অঙ্গীকার নামায় স্বাক্ষর করেন মেয়র প্রার্থীরা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সুজনের চারঘাট উপজেলা কমিটির সভাপতি প্রফেসর ডা. রফিকুল আলম। সঞ্চালনা করেন সুজন রাজশাহী সমন্বয়কারী সুব্রত কুমার পাল ও সুজন সদস্য কামরুজ্জামান। অনুষ্ঠানে  সুজনের কেন্দ্রীয় সম্পাদক বদিউল আলম মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্য রাখেন, চারঘাট প্রেসক্লাবের সভাপতি এসএম মোজাম্মেল হক, পিপিজি অ্যাম্বাসেডর সাইফুল ইসলাম বাদশা, অনুষ্ঠানের সমন্বয়কারী নাজমুল ইসলাম বাচ্চু।

এ ছাড়া বক্তব্য রাখেন- চারঘাট পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী গোলাম কিবরিয়া, আনিসুর রহমান, কায়েম উদ্দিন, জাকিরুল ইসলাম, নার্গিস খাতুন, সাব্বির হোসাইন শাহ। এ সময় তারা পৌরসভার ভোটারদের সামনে ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন এবং নাগরিকদের প্রশ্নের উত্তর জবাব দেন।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/451583.html