চারঘাটে স্লুইচগেটের নিচে ভেসে এলো ৪ মরদেহ

চারঘাট রাজশাহী

রাজশাহীর চারঘাট উপজেলার বড়াল নদীর স্লুইচগেটের নিচে চারটি গলিত মরদেহ ভেসে এসেছে। মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা পৌঁছেছেন।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ‍সমিত কুমার কুণ্ডু জানান, শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে কচুরিপানার মধ্যে মরদেহগুলো ভেসে এসে স্লুইচগেটে আটকায়। এসময় লোকজন বিষয়টি দেখে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে।

তিনি আরও জানান, মরদেহগুলোর মধ্যে দুটি পুরুষ, দুটি নারী বলে ধারণা করা হচ্ছে। পচে যাওয়ায় ঠিকমতো চেনা যাচ্ছে না। মরদেহগুলো অন্তত ১০ দিন আগের। সবগুলোই পচে গেছে। চেনার উপায় নেই। মরদেহগুলো পাশের দেশ থেকেও ভেসে আসতে পারে। তবে যাচাই-বাছাইয়ের আগে বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না।

রাজশাহী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বাংলানিউজকে জানান, চারঘাট স্লুইচগেটে চারটি গলিত মরদেহ ভেসে এসেছে। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করছে। মরদেহগুলো গলে যাওয়ায় তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় শনাক্ত সম্ভব নয়। এজন্য মরদেহগুলোর ময়নাতদন্ত এবং ডিএনএ সংগ্রহ করা হবে।

এছাড়া এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান রাজশাহী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজটোয়েন্টিফোর