উদ্বোধনের অপেক্ষায় বিপিএল

খেলাধুলা

জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের পর্দা উঠছে শুক্রবার। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দেশ-বিদেশের সেলিব্রেটিদের অংশগ্রহণ থাকবে অনুষ্ঠানে। এর দুই দিন পর আগামী ২২ নভেম্বর শুরু হবে মাঠের লড়াই। বৃহস্পতিবার বিকেলে বিজেএমইএ ভবনে এক সংবাদ সম্মেলনে টাইটেল স্পন্সর ঘোষণাসহ উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানের ব্যাপ্তি ৪ ঘণ্টারও বেশি সময়ের হবে। যা শুরু হবে বিকাল ৪টায়। শেষ হবে রাত ৮টার পর। ঘোষিত সূচি অনুযায়ী উদ্বোধনী অনুষ্ঠানের জন্য স্টেডিয়ামের গেট খুলে দেওয়া হবে বিকাল ৩টায়। এক ঘণ্টা পর মূল অনুষ্ঠান শুরু হবে। শুরুতেই মঞ্চে আসবেন বাংলাদেশের নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ।
বিকাল ৫টা থেকে এক ঘণ্টা সঙ্গীত পরিবেশন করবে জনপ্রিয় ব্যান্ড চিরকুট। এরপর মঞ্চ মাতাবে এলআরবি। আর সঙ্গীতশিল্পী মমতাজের পরিবেশনা শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। সন্ধ্যা ৭টায় স্টেডিয়াম মাতাবেন কেকে খ্যাত ভারতীয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ। রাত ৮টায় বিসিবি সভাপতি আনুষ্ঠানিকভাবে এই আসরের উদ্বোধন ঘোষণা করবেন। এরপর জ্যাকুলিন ও হৃত্বিক রোশান পারফর্ম করবেন। সবশেষ লেজার শো ও আতশবাজির মধ্য দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান।
অনুষ্ঠান সম্পর্কে বিসিবির পরিচালক ও উদ্বোধনী অনুষ্ঠান কমিটির প্রধান শেখ সোহেল বলেছেন, ‘বিকাল ৪টায় মৌ, ৫টায় চিরকুট, ৬টায় এলআরবি, সাড়ে ৬টায় মমতাজ ও ৭টায় থাকবে কেকের পরিবেশনা। রাত ৮টায় থাকছে বিসিবি সভাপতির ভাষণ দেবেন। পরে জ্যাকুলিন ও হৃত্বিক রোশান পারফর্ম করবেন। সবশেষ হবে লেজার শো ও আতশবাজি।
তিনি আরও জানিয়েছেন, উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছেন কেকে। চলে এসেছে হৃত্বিকের ড্যান্স গ্রুপ। আর শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঢাকায় পা রাখবেন ঋত্বিকও।