জাতিকে এগিয়ে নিতে শিক্ষার কোন বিকল্প নেই: দারা

দুর্গাপুর রাজশাহী

dara

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স’ায়ী কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ দারা বলেছেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নের জন্য ব্যাপক কাজ করে যাচ্ছে। জাতিকে এগিয়ে নিতে হলে শিক্ষার কোন বিকল্প নেই। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিৰা ৰেত্রে উন্নয়নের জোয়ার বইছে। শিৰার্থী-দের হাতে বছরের শুরম্নতে নতুন বই পৌঁছে যাচ্ছে। বিনামূল্যে বই বিতরণ করে বাংলাদেশ বিশ্বে সুনাম কুড়ি-য়েছে। গতকাল শুক্রবার বিকেলে রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার আলিপুর সরকারী প্রাথমিক বিদ্যা-লয়ের সম্প্রসারিত ভবনের উদ্বেধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা প্রাথমিক শিৰা অফিসার গোফরান ঢালীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ার-ম্যান মুক্তিযোদ্ধা নজরম্নল ইসলাম, দুর্গাপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারম্নন্নাহার।

পরে তিনি পুঠিয়া উপজেলার ভালু্লকগাছি ইউনিয়নের নন্দনপুর নতুনগাও জামে মসজিদের উদ্বোধন করেন এবং তিনি সেখানে জুমার নামাজ আদায় করেন। মসজিদ উদ্বোধনী অনুষ্ঠানে আব্দুল খালেক পীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যৰ মনিরম্নল ইসলাম তাজুল, পুঠিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ মুক্তাদির শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সামাদ, ভাল্লুকগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান ।
এদিকে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অধীনে বাসৱবায়ধীন দুর্গাপুরে ৬০ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ।

Leave a Reply

Your email address will not be published.