জাতীয় সম্পদ ধ্বংস করা যাবেনা

শ্রেণিহীন

বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশ কোনো দল বা গোষ্ঠীর নয়। কেউ যেন জাতীয় সম্পদ ধ্বংস করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি বলেন, জনগণের ট্যাক্সের টাকায় গড়া সম্পদের মালিক দেশের প্রতিটি জনগণ। সম্পদ নষ্ট করে সরকারের উন্নয়ন কাজকে কোনোভাবেই বাধাগ্রস্ত করা যাবেনা।

শুক্রবার (২২ মে) সন্ধ্যা ৬টার দিকে জেলার নন্দীগ্রামে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, দেশে যখন চরম রাজনৈতিক উত্তেজনা বা ক্রান্তিকাল চলছিল, ঠিক সেই মুহূর্তেই আমি বগুড়ায় যোগদান করি। সাংবাদিকসহ বগুড়াবাসীর সার্বিক সহযোগিতায় আমার দ্বায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালনের চেষ্টা করেছি।

‍অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. ফয়জুর রহমান।

পরিদর্শক (তদন্ত) শওকত কবিরের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বগুড়ার সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান, স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মণ্ডল, ভাইস চেয়ারম্যান একে আজাদ, জান্নাতুল ফেরদৌস লিপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুর রহমান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, পৌরসভার মেয়র সুশান্ত কুমার শান্ত, জেলা এলডিপির সাধারণ সম্পাদক নাজির হোসেন, নাগরিক কমিটির সভাপতি আনোয়ার হোসেন রানা, শিল্প ও বণিক সমিতির সহ-সভাপতি ফজলুল হক কাশেমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে নন্দীগ্রাম উপজেলা পরিষদ, থানা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, জাতীয় পার্টি, পৌরসভা, নাগরিক কমিটি, উপজেলা প্রেসক্লাব, অটো টেম্পু মালিক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও ব্যবসায়ী প্রতিষ্ঠান ফুলেল সংবর্ধনা ও ক্রেস্ট দিয়ে সম্মাননা দেন পুলিশ সুপারকে।