জাপা চেয়ারম্যান এরশাদ রাজশাহী আসছেন সোমবার

রাজশাহী

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সোমবার (২২ মে) রাজশাহী আসছেন। এদিন তিনি রাজশাহী মহানগর জাতীয় পার্টির সম্মেলনে যোগ দেবেন। বিকেলে রাজশাহীর শহীদ এএইচএম কামরুজ্জামান স্টেডিয়াম চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শাহাবুদ্দিন বাচ্চু রোববার (২১ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

শাহাবুদ্দিন বাচ্চু বলেন, সোমবার বিকেল ৩টার প্লেনে জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে রওনা হবেন। পৌনে ৪টার দিকে শাহ মখদুম বিমান বন্দরে পৌঁছাবেন। এখান থেকে তিনি সরাসরি সম্মেলনস্থল শহীদ এএইচএম কামরুজ্জামান স্টেডিয়াম চত্বরে যাবেন।

সম্মেলনে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। তার সঙ্গে পার্টির মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য, সরকারের মন্ত্রিসভায় থাকা দলের নেতা, সংসদ সদস্যসহ কেন্দ্রীয় নেতারাও যোগ দেবেন।

সম্মেলনের সব প্রস্তুতি এরইমধ্যে শেষ করা হয়েছে। মহানগরীর ৩০টি সাংগঠনিক ওয়ার্ডে কমিটি গঠনের মধ্য দিয়ে তারা মহানগর সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন করেন। দ্বি-বার্ষিক এ সম্মেলনে দলের ৩০৭ জন কাউন্সিলর তাদের ভোটে মহানগরের নতুন নেতৃত্ব নির্বাচন করবেন।

এর আগে ২০১৪ সালের ১ সেপ্টেম্বর রাজশাহী মহানগর জাতীয় পার্টির সবশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল বলেও জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শাহাবুদ্দিন বাচ্চু।

খবরঃ বাংলানিউজ

1 thought on “জাপা চেয়ারম্যান এরশাদ রাজশাহী আসছেন সোমবার

Comments are closed.