জীবনের প্রথম অনলাইন থেকে ইনকামটি করে ফেলুন এখনই (স্ক্রিনশর্টসহ)

তথ্য প্রযুক্তি

উপরের টাইটেল দেখে নিশ্চয় অবাক হচ্ছেন তাই না!! কথা সত্যি। এখনই  আপনি  ইন্টারনেট এর মাধ্যমে আপনার প্রথম আয়টি করে নিতে পারবেন। এই জন্য কয়েক মিনিট সময় আর মাত্র কয়েক MB এর মায়া ত্যাগ করতে হবে আপনাকে। তাহলে চলুন কথা না বাড়িয়ে কাজের কথায় চলে আসি। অনলাইন থেকে টাকা ইনকাম করতে হলে প্রথমেই আপনের হাতে থাকতে হবে একটি অ্যানড্রয়েড চালিত স্মার্ট ফোন।

অনলাইনে ইনকাম নিয়ে আমাদের মাঝে অনেক ধোয়াসা কাজ করে। আপনারা যারা পুরাতন মেম্বার তারা নিশ্চয় জানেন আমি কোনোদিনই মিথ্যা/ভুয়া ট্রিক পোস্ট করি না। কিংবা আপনেরা যারা mCent অ্যাপ দিয়ে পূর্ব থেকেই ইনকাম করেছেন তারা নিশ্চয় জানেন বৈধ্য একটা সিস্টেম। তাই যারা বিরুপ প্রতিক্রিয়া দেখানোর প্রিপারেশন নিয়েছেন, তাদের বলছি আগে ট্রাই করেন, ইনকাম বিফলে MB ফেরত।

এবার মূল কথায় আসি;
প্রথমে এখান থেকে অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করুন। (6 MB) এবার রেজিস্ট্রেশন করুন। অর্জিত টাকা যে নাম্বারে top up করবেন, রেজিস্টেশনের সময় সেই নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করবেন। তারপর অ্যাপটি ওপেন করলে দেখবেন ওখান থেকে আপনাকে আরেকটি অ্যাপ ইনস্টল করতে বলবে। ইনস্টল করলে কত টাকা পাবেন সেটাও ওখানে উল্লেখ করা থাকবে।

ইন্সটাগ্রাম অ্যাপ ইন্সটল করলে একেবারে ৳৩৫ টাকা পেয়ে যাবেন। আপনি ওখান থেকে ওই অ্যাপটি ইনস্টল করে ওপেন করুন। তারপর বেরিয়ে এসে mCent এ ঢুকে দেখবেন আপনার একাউন্টে টাকা পেয়ে গেছেন।

এভাবে ৫০ টাকা হলেই আপনি ফ্লেক্সিলোড করে নিতে পারবেন। উপরের স্ক্রিনশর্টে দেখতে পাচ্ছেন আমার আয়ের পরিমান ৳২৮৫ টাকা হয়ে গেছে।

উপরের স্ক্রিনশোর্টে দেখতে পাচ্ছেন, আমি অলরেডি ৳৮০ টাকা আমার মোবাইলে রিচার্জ করে নিয়ে নিয়েছি।
আর আপনের রেফার লিংক বন্ধুর কাছে শেয়ার করতে পারবেন। আপনার লিংক থেকে কেউ একইরকম ভাবে ইন্সটল করলে আপনি পাবেন ৳৫০ টাকা প্রতি রেফারের জন্য। এভাবে আপনি দিনে ১০০/২০০/৩০০ টাকা সহজেই আয় করতে পারবেন।

p