জুলাইয়ের অর্ধেক মজুরি অগ্রিম পাবেন রাসিক কর্মচারীরা

রাজশাহী

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) দৈনিক মজুরিভিত্তিক কর্মচারীদের জুলাই মাসের অর্ধেক মজুরি অগ্রিম দেওয়া হবে বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম। মঙ্গলবার (২৩ জুন) দুপুরে নগরভবনের মেয়র সম্মেলন কক্ষে আয়োজিত রাজশাহী সিটি করপোরেশনের কর্মচারী ইউনিয়নের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের বর্তমান সমস্যা অর্থনৈতিক। এর উন্নয়ন হলেই সব সমস্যার সমাধান হবে। আশা করা যায়, আগামী ছয় মাসের মধ্যেই রাজশাহী সিটি করপোরেশন বর্তমান সঙ্কট কাটিয়ে উঠতে পারবে। কর্মচারীদের কল্যাণে যা কিছু করণীয় তার সবই করা হবে বলে এ সময় তিনি আশ্বাস দেন।

কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে ভারপ্রাপ্ত সভাপতি মো. দুলাল শেখ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমীর আহমেদ মামুন বিভিন্ন সমস্যা ও সমাধানের জন্য মেয়রের কাছে দাবি উপস্থাপন করেন। সব সমস্যা সমাধানে আশ্বাস প্রদানের কথা বলে মেয়র বলেন, কর্মচারীদের পদোন্নতি, সিলেকশন গ্রেড, পোশাক সরবরাহ, চিকিৎসার ব্যবস্থাসহ সবকিছুই আইনগতভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. হাবিবুর রহমান, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আরমান আলী, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহাবুবুল হক পাভেল, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর এ কে এম রাশেদুল হাসান, ১ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসা. তাহেরা বেগম মিলি, ৩ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসা. মুসলিমা বেগম বেলী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আজাহার আলী, সচিব সৈয়দা জেবিননিছা সুলতানাসহ কর্মচারী ইউনিয়নের অন্য নেতারা।