জয়পুরহাটে ট্রেনের সিটে বসা নিয়ে দ্বন্দ্বে গুলি, আহত ৪

জয়পুরহাট রাজশাহী বিভাগ

জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশনে রাজশাহীগামী তীতুমীর আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের যাত্রী ও জিআরপি পুলিশের সংঘর্ষে দুই যাত্রী গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৮টার দিকে রাজশাহীগামী তীতুমির আন্তঃনগর এক্সপ্রেস এ এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, আক্কেলপুর উপজেলার তিলকপুর বাজার এলাকার আমিনুর রহমান ও একই উপজেলার হাস্তাবসন্তপুর গ্রামের আব্দুর রশিদ। তাদেরকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় একই উপজেলার সুমন হোসেন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এছাড়া ওই ঘটনায় আহত হয়েছেন জিআরপি পুলিশ কনস্টেবল আদম আলী ও আব্দুল মজিদ।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ও আক্কেলপুর স্টেশন মাস্টার খাদিজা খানম জানান, রাজশাহীগামী তীতুমির আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনে সিটে বসাকে কেন্দ্র করে কয়েকজন যাত্রীর মধ্যে হট্টগোল ও গোলমালের সৃষ্টি হয়।

এসময় জিআরপি পুলিশ তাদের হট্টগোল ও গোলমাল থামাতে গেলে যাত্রীরা জিআরপি পুলিশের উপর চড়াও হয়। অবস্থা বেগতিক হওয়ায় জিআরপি পুলিশ আত্রমক্ষার্থে শর্টগানের গুলি চালালে ওই দুই যাত্রী গুলিবিদ্ধ হয়।

খবরঃ ডেইলি সানশাইন

4 thoughts on “জয়পুরহাটে ট্রেনের সিটে বসা নিয়ে দ্বন্দ্বে গুলি, আহত ৪

  1. আক্কেলপুরে ট্রেনে গোলাগুলি আহত-৩ আটক-১তারিখ: ১২-৯-১৭
    জয়পুরহাটের আক্কেলপুর রেল ষ্টেশনে তিতুমী আনন্তনগর ট্রেনে যাত্রীদের সাথে জি.আর.পি পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এঘটনায় তিন যাত্রী সহ দুইজি.আর.পি পুলিশ সদস্য আহত হয়েছে। আহতদের মধ্যে দুই যাত্রী আক্কেলপুর হাসপাতালে ভর্তি রয়েছেন। এঘটনায় জি.আর.পি পুলিশ পৌরসভার শ্রীকৃষ্টপুর গ্রামের সুমন হোসেন নামে এক যুবককে আটক করেছে।
    ঘটনাটি ঘটেছে,আজ মঙ্গলবার রাত ৮ টার দিকে আক্কেলপুর রেল ষ্টেশনে তিতুমীর আন্তনগর ট্রেনে।
    প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮ টার দিকে চিলাহাটি থেকে ছেরে আসা তিতুমীর আনন্তনগর ট্রেন যাত্রা বিরতির জন্য আক্কেলপুর রেল ষ্টেশনে দাড়ায়। এসময় ট্রেনের এক বগীতে যাত্রীরা সিটে বসা নিয়ে মারপিট শুরু হয়। খবর পেয়ে ট্রেনের যাত্রীদের নিরাপত্তার জন্য দ্বায়িত্ব থাকা জি.আর.পি পুলিশ সদস্যরা এগিয়ে আসলে যাত্রীদের সাথে তাদের ও মারপিটের ঘটনা ঘটে। এর এক পর্যায়ে পুলিশ যাত্রীদের লক্ষ করে এলোপাথারী গুলি বর্ষন করে। এতে আক্কেলপুর পৌরসভার হাস্তাবসন্তপুর গ্রামের মৃত .আবু বক্কর সিদ্দিক এর পুত্র আবু সাঈদ(২০) একই গ্রামের মৃত.আজাহার আলীর পুত্র আজিজার রহমান(৬৫) এবং উপজেলার তিলকপুর বাজার এলাকার আফজাল হোসেনের পুত্র আমিনুর হোসেন(২৮) গুলি বিদ্ধ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করিয়েছেন।

Comments are closed.