টিকটকে রেফার করে আয় করুন ১১,৩০০ টাকা, সাথে থাকছে আরো বোনাস

তথ্য প্রযুক্তি

টিকটকে রেফার করে আয় করুন ১১,৩০০ টাকা, সাথে থাকছে আরো বোনাস

অবিশ্বাস হলেও সত্যি! টিকটক দিচ্ছে ২০টা রেফার করে ১০,১০০ টাকা। চলুন জেনে নিই কিভাবে কাজটা করতে হবে।

১ম ধাপঃ প্রথমে আপনাকে নিচের লিংকে কিক্ল করে টিকটকটি ডাউনলোড করতে হবে। সরাসরি ডাউনলোড করলে হবে না। শুধু নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করলে টাকা পাবেন।

লিঙ্কঃ https://vm.xzcs3zlph.com/ZGJDYsqcf/

 

২য় ধাপঃ নিচের ফটো এর মত একটি ডাউনলোড অপশন পাবেন। এখান থেকে ডাউনলোড করে নিবেন। ডাউনলোড হয়ে গেলে অ্যাকাউন্ট খুলে নিবেন।

৩য় ধাপঃ অ্যাকাউন্ট খুলা হয়ে গেলে নিচের অপশন এর মত একটি কোড কনফার্ম এর অপশন পাবেন। সেই অপশনে অটো কোড বসে থাকবে। যদি কোড বসা না থাকে তাহলে এই “BD76644233” কোডটি বসিয়ে ফেলুন। কোড কনফার্ম হয়ে গেলে সাথে সাথে আপনি পাবেন ১৫ টাকা বোনাস। কোডঃ BD76644233

৪র্থ ধাপঃ এইবার আপনাকে রেফার করা লাগবে। রেফার করে বিভিন্নভাবে টাকা পাবেন। সেগুলো নিচে বলে দেওয়া হলো।

>> প্রতি রেফার সাকসেসফুল হলে ৬০ টাকা করে পাবেন। আর আপনার রেফারে যে অ্যাকাউন্ট খুলবে সে যদি প্রথম ৫ দিন ভিডিও দেখে তাহলে পাবেন ১০ টাকা। যদি প্রথম ১০ দিন ভিডিও দেখে তাহলে আর পাবেন ২০ টাকা। আর যদি প্রথম ১৫ দিন ভিডিও দেখে তাহলে আর পাবেন ৯১০ টাকা। তাহলে প্রতি রেফারে মোট ১০০০ টাকা পাবেন।

>> এখন ৫ টা রেফার সাকসেসফুল হলে আপনি বোনাস পাবেন ৬০০ টাকা। এর পর আরও ৫টা রেফার সাকসেসফুল হলে আপনি বোনাস পাবেন ১০০০ টাকা। এরপর আরো ১০টা রেফার সাকসেসফুল হলে পাবেন ৮৫০০ টাকা। টোটাল ২০টা রেফারে পাবেন বোনাস পাবেন ১০,১০০ টাকা।

এখন চলুন মিলিয়ে নিই ১১,৩০০ টাকা কিভাবে হচ্ছে। ২০টা রেফারে মিনিম্যাম পাচ্ছেন ১২০০ টাকা অ্যান্ড বোনাস পাচ্ছেন ১০,১০০ টাকা। এখন যোগ করে দেখুন তো ১১,৩০০টাকা হয়েছে কিনা! আসা করি যোগ করে হয়েছে তাহলে।

 

এভাবে আপনি সহজে ১১,৩০০টাকা ইনকাম করতে পারবেন।

বি.দ্রঃ যাকে রেফার করবেন তার ফোনে অবশ্যই আগে কোনো সময় টিকটক অ্যাকাউন্ট থাকা যাবে না। একদম নতুন ইউজার হতে হবে। তাহলে শুধু রেফার কাজ করবে।

 

>> এছাড়া সর্বোচ্চ রেফারকারীর জন্য থাকছে ৭০,০০০ টাকা পর্যন্ত বোনাস।

 

টাকাগুলো আপনি বিকাশ বা ব্যাংক অ্যাকাউন্ট এর ম্যাধমে তুলে নিতে পারবেন। অথবা আপনি রিচার্জ করতে পারবেন। কিছু প্রমাণ দেওয়া হলো টাকা ওঠানোরঃ