তৃতীয়বারের মতো জুটি হলেন মাহি-শুভ

বিনোদন

তৃতীয়বারের মতো জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন মাহিয়া মাহি এবং আরেফিন শুভ। নভেম্বরেই মুক্তির সম্ভাবনা তৈরি করেছে মহূয়া সুন্দরী ছবিটি। সেই সাথে অনলাইনে প্রকাশ পেয়েছে মুসাফির এবং আশিকী ছবির গান। সব মিলিয়ে এবার জানাবো ঢাকাই ছবির টুকরো খবর।

মিশনে নামছেন আরেফিন শুভ সাথে থাকবেন মাহিয়া মহি। বুধবার তারা চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকা অ্যাটাক নামের একটি ছবিতে। এর আগে এই জুটি অভিনয় করেছেন অগ্নি ও ওয়ার্নিং ছবিতে।

দীপংকর দীপনের পরিচালনায় ছবির গল্প লিখেছেন সানী সানোয়ার। ছবির শুটিং শুরু হবে নভেম্বর থেকে। বুধবার রাতে ফেসবুকে পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে অীভনেত্রী মাহি, পরিচালক এবং পুলিশের গোয়েন্দা বিভাগের উপ কমিশনার সানোয়ার হোসেন।

২০১৩ ১৪ অর্থবছরে সরকারী অনুদান প্রাপ্ত চলচ্চিত্র মহুয়া সুন্দরী ২০ নভেম্বর মুক্তির পরিকল্পনা করছেন ছবির পরিচালক রওশন আরা নিপা। এরই মধ্যে প্রযোজক ও পরিবেশক সমিতি থেকে মুক্তির তারিখটি নিশ্চিত করেছেন তারা। ছবিতে অভিনয় করেছেন পরীমনি, সুমিত, সুচরিতা, মামুনুর রশীদ, জয়রাজসহ অনেকে।

বৃহস্পতিবার অনলাইনে প্রকাশ পেয়েছে মুক্তি প্রতিক্ষিত মুসাফির ছবির গান। আরজীন কামালের কথায় নাভেদের সুরে এতে কণ্ঠ দিয়েছেন হালের জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান।

অনলাইনে আরও প্রকাশ পেয়েছে কোরবানী ঈদের ছবি আশিকীর গান। এতে নতুন ঢংয়ে উপস্থিত হচ্ছেন নুসরাত ফারিয়া।

1 thought on “তৃতীয়বারের মতো জুটি হলেন মাহি-শুভ

Comments are closed.