দুর্গাপুরের ক্ষুদে ফুটবলাররা এখন ঢাকায়!

দুর্গাপুর রাজশাহী

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অংশগ্রহণ করে প্রতিটি ধাপ অতিক্রম করে শনিবার রাজশাহী বিভাগীয় পর্যায়ে ঢাকার উদ্দেশে খেলতে গেলেন দুর্গাপুর উপজেলার সিংগা মাডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে ফুটবলারা।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় পর্যায়ের ফুটবল টুর্নামেন্টের প্রতিটি খেলা অংশ গ্রহণকরে দুর্গাপুর সদর সিংগা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে ফুটবলাররা কৃতির্ত্ব অর্জনসহ বিভাগীয় চ্যাস্পিয়ণ হয়েছে। শনিবার সকালে রাজশাহী রেলস্টেশণ থেকে সকাল সাড়ে ৭টার সময় ঢাকার উদ্যেশ্যে জাতীয় পর্যায়ে খেলার জন্য রাজশাহী ছেড়েছেন ক্ষুদে ফুটবলারা।

এসময় ওই টিমের সহযোগী হিসেবে রয়েছেন সিংগা মড়েল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও টিম ম্যানেজার আমিনুল হক টুলু, টিমের কোচ আবু আরিফ রুবেল, টিম কর্মকর্তা হাসান আলী। টিমেরে কোচ আবু আরিফ রুবেল জানান, শনিবার বেলা দেড়টার সময় ঢাকায় পৌছান। বর্তমানে তারা মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামের পাশে ক্রীড়া পল্লীতে অবস্থান করছেন। রবিবার প্রাথমিক অধিদপ্তরের আয়োজনে জাতীয় পর্যায়ে ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠিত হবে। এবং আগামি ২ জুন বেলা ৩টার সময় রাজশাহী বিভাগ ও সিলেট বিভাগের মধ্যে প্রথম খেলা অনুষ্ঠিত হবে।

তাই টিম ম্যানেজমেন্ট ও ক্ষুদে ফুটবলাররা দুর্গাপুর উপজেলাবাসীসহ রাজশাহী বিভাগের সকলস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেছেন এবং ক্ষুদে ফুটবলাররা রাজশাহী বাসীদের মুখ উজ্জল করে বিজয়ের পতাকা হাতে ফিরতে পারে।

মিজান মাহী
দুর্গাপুর,রাজশাহী