দুর্গাপুরের যুবমৈত্রী নেতা পাঁচদিন নিখোঁজ

দুর্গাপুর রাজশাহী

রাজশাহীর দুর্গাপুর উপজেলার যুবমৈত্রী নেতা সাইফুল ইসলাম (২৮) নাটোর থেকে নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে।

সাইফুলের বাড়ি দুর্গাপুর পৌর এলাকার ধরমপুর গ্রামে এবং তিনি দুর্গাপুর উপজেলা যুবমৈত্রীর সাবেক সাধারণ সম্পাদক। পাঁচদিন ধরে অনেক খোঁজাখুঁজির পরও তাঁর কোনো সন্ধান পায়নি পরিবার।

সাইফুলের বোন মায়া আকতার জানান, ছয় মাস থেকে ঢাকার জন ইয়াং ইন্টারন্যাশনাল নামের একটি চীনা প্রতিষ্ঠানে চাকরি করতেন তাঁর ভাই। তিনি দেশের বিভিন্ন জায়গায় ওই কোম্পানির মালামাল ডেলিভারি দিতেন। গত ২৫ ফেব্রুয়ারি তিনি ওই কোম্পানির মালামাল নিয়ে ঢাকা থেকে নাটোর আসেন। ওই দিনই রাত ৮টার দিকে সাইফুল তাঁর মোবাইল ফোন নম্বর (০১৭৪৫৮৭০০০৫) থেকে তাঁর স্ত্রীর সঙ্গে শেষ কথা বলেন। এর পর থেকে তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

মায়া জানান, সাইফুল আর চাকরিস্থলে ফেরেননি এবং বাড়িতেও আসেননি। বুধবার প্রথমে নাটোর সদর থানা ও পরে দুর্গাপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে পুলিশ তা নেয়নি। মায়া তাঁর ভাইকে ফিরে পেতে দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে জানতে জন ইয়াং ইন্টারন্যাশনাল কোম্পানিতে কর্মরত সাং সানি নামের একজনের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ‘আমি কোম্পানির মালিক না। আমি চায়নিজ। বাংলা তেমন বুঝি না। কোনো কিছু জানার থাকলে আপনি সরাসরি কোম্পানির মালিকের সাথে কথা বলুন।’

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ‘কোম্পানির মালামাল নিয়ে সাইফুল নাটোরের কোথায় নেমেছেন এটা তাঁর পরিবার বা কোম্পানির কেউ সুনির্দিষ্টভাবে বলতে পারছে না। আমার থানার সীমানার মধ্যে বা সুনির্দিষ্ট কোথা থেকে তিনি নিখোঁজ হয়েছেন, এমন তথ্য বলতে পারলে অবশ্যই জিডি নেওয়া হবে এবং তাকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

খবরঃ এনটিভি