দুর্গাপুরে গ্রামীণফোন কাস্টমার সাভির্সের সেবা নিয়ে গ্রাহকদের মাঝে অসন্তোষ

দুর্গাপুর রাজশাহী

গ্রামীণফোনের দুর্গাপুর কাস্টমার সার্ভিসে দীর্ঘ দিন থেকে কম্পিউটারে ত্রুটি ও একই দোকানের ভিতরে ৫ধরনের ব্যবসা হওয়ায় সেবা নিয়ে গ্রাহকদের মাঝে অসন্তোষ দেখা দিয়েছে। এতে উপজেলার হাজার হাজার গ্রামীণ ফোনের গ্রাহকগণ কাঙ্খিত সেবা পাচ্ছেন না বলে অভিযোগ করছেন।

সরেজমিনে রোববার বেলা আড়াইটার সময় দুর্গাপুর থানা মোড়ে অবস্থিত গ্রামীণ ফোন কাস্টমার পয়েন্ট গিয়ে দেখা গেছে, ফিরোজ ইলেকট্রিক মোবাইল কর্ণার নামের একটি দোকানের ভিতর মোবাইল, টিভি, ফ্রিজ, ফ্যান, ফ্লেক্সিলোড ব্যাবসা ও গ্রামীণফোণ কাস্টমার সার্ভিসে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে গ্রাহকদের সেবা দেওয়া হচ্ছে। এতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রামীণ সিম ব্যবহার কারী গ্রাহকরা বিভিন্ন সমস্যায় দীর্ঘ লাইনে দাড়িয়ে কম্পিউটারের ত্রুটি ও নতুন ম্যানেজারের অদক্ষতায় বিরক্তবোধ করছেন। একসাথেই কাস্টমার সাভির্সের সেবা প্রার্থীরা ও মোবাইল, টিভি ফ্রিজ, ফ্যান ও ফ্লেক্সিলোড ক্রেতাদের ভিড়ে দুর্ভোগটা চরম আকারে ধারণ করেছে।

পৌর এলাকার দেবীপুর গ্রামের মানিক মিয়া দুর্গাপুর গ্রামীণফোন কাস্টমার সাভির্সে সেবা নিতে এসে অভিযোগ করে বলেন, তিনি তার মোবাইলে একটি ওয়েলকাম টিউন সেট করবেন বলে কাস্টমার সাভির্সে আসলে দায়িত্বরত ম্যানেজার তাকে কম্পিউটার ত্রুটির কারণে ওই ওয়েলকাম টিউন সেট করা যাবেনা বলে জানিয়ে দিয়েছেন। এবং ওই কম্পিউটার কোন কিছু সার্চ দিলেও সাথে সাথে কম্পিউটার হ্যাঙ হয়ে যাচ্ছে বলে ম্যানেজার জানিয়ে দিয়েছেন।

এবিষয়ে দুর্গাপুর কাস্টমার ম্যানেজার মুরশেদুল আলম জানান, আমি এখানে নতুন যোগদান করেছি। যোগদানের পর থেকেই কম্পিউটারের সমস্যা দেখা দিয়েছে। তিনি আরো বলেন, আমি কম্পিউটারের ক্রটির কথা হেড অফিসে জানিয়েছি।
এব্যাপারে গ্রামীণফোণ-বসুন্ধুরা গ্রুপের রাজশাহী জেলা সহকারী সুপার ভাইজার রেজাউল আহসানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া সম্ভব হয়নি।