দুর্গাপুরে ট্রাকের ধাক্কায় নারীসহ নিহত ২

দুর্গাপুর রাজশাহী

রাজশাহীর দুর্গাপুর উপজেলার বদোপাড়ায় ট্রাকের ধাক্কায় নারীসহ দুই ভ্যানযাত্রী নিহত হয়েছেন।

শুক্রবার (৩১ মার্চ) রাতে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ডাবলু হোসেন (৪৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের ইসমাইল হোসেনের ছেলে। নিহত নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আলম জানান, অজ্ঞাত পরিচয় নারীর মরদেহ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের শবাগারে রাখা হয়েছে। ঘটনার পর স্থানীয়রা ট্রাকটি জব্দ করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, ডাবলু বাড়ি থেকে ব্যাটারিচালিত ভ্যানে করে তাহেরপুর হাটে যাচ্ছিলেন। ভ্যানটি সরগাছি কালভাটের কাছে পৌঁছালে তাহেরপুর হাট থেকে ছেড়ে আসা পুঠিয়াগামী একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ডাবলু ও অপর নারী যাত্রী রাস্তার ওপর ছিটকে পড়েন।

পরে তাহেরপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা ডাবলুকে পুঠিয়া স্বাস্থ্যকেন্দ্রে ও অজ্ঞাত পরিচয় নারীকে রামেক হাসপাতালে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় দুজনেরই মৃত্যু হয়।

দুর্গাপুর থানার ওসি রুহুল আলম আরও জানান, বর্তমানে ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান ওসি।

খবরঃ বাংলানিউজ