দুর্গাপুরে পল্লী সঞ্চয় ব্যাংকে দুধর্ষ চুরি

দুর্গাপুর রাজশাহী

দুর্গাপুরে পল্লী সঞ্চয় ব্যাংক ও একটি বাড়ি একটি খামার অফিসে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। জানালার গ্রীল ভেঙ্গে চুরির ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। চুরি যাওয়া মালামালের মধ্যে রয়েছে ২টি কম্পিউটার মনিটর। রোববার সকালে ঘটনাটি জানাজানি হলে থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

পল্লী সঞ্চয় ব্যাংক ও একটি বাড়ি একটি খামার অফিসের উপজেলা স্বমন্বয়কারী মঞ্জুর হোসেন জানান, গত বৃহস্পতিবার বিকেলে অফিস শেষ করে তিনি সহ অন্যরা বাসায় যান। শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি শেষে রোববার সকালে অফিসে সবার আগে যান অফিসের স্টাফ জালাল উদ্দিন।

তিনি অফিস খুলেই পোড়া গন্ধ পান। পরে খোঁজ নিয়ে দেখেন অফিসের জানালায় দাহ্য পদার্থ দিয়ে আগুন ধরিয়ে দিয়ে গ্রীল বাঁকা করে দুর্বৃত্তরা ওই দিক দিয়ে অফিস কক্ষে প্রবেশ করে অফিসে রাখা ২টি কম্পিটার মনিটর চুরি করে নিয়ে গেছে।

মঞ্জুর হোসেন আরো জানান, স্টাফ জালাল উদ্দিন বিষয়টি তাৎক্ষনিক তাকে জানালে তিনি থানা পুলিশকে খবর দেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করা ও চুরি যাওয়া কম্পিউটার মনিটর ২টি উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।

খবরঃ ডেইলি সানশাইন

1 thought on “দুর্গাপুরে পল্লী সঞ্চয় ব্যাংকে দুধর্ষ চুরি

Comments are closed.