দেশে ফিরেছেন নতুন শাবনূর

বিনোদন

দুই মাস পর দেশে ফিরেছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। শোনা যাচ্ছে এই শাবনূর নাকি বদলে যাওয়া অন্য কেউ। অস্ট্রেলিয়ায় তিনি নিয়মিত জিম, ব্যায়াম আর ডায়েট করে নিজের মেদ কমিয়েছেন। ফিরে এসেছে তার আগের সৌন্দর্য্য।

শাবনূরের ঘনিষ্ঠ সূত্রে আরো জানা গেছে, দুই মাস অস্ট্রেলিয়ায় অবস্থান করে ১৫ নভেম্বর তিনি দেশে ফিরেছেন।এর আগে ২০১৩ সালের মাঝামাঝিতে অস্ট্রেলিয়ায় পাড়ি জমিয়েছিলেন শাবনূর। আর এ সময়েই তার বিয়ের খবর প্রকাশিত হয়ে পড়ে। অার ২০১৩ সালের ৩১ ডিসেম্বর এক পুত্র সন্তানের মা হন তিনি।

এরপর থেকেই শাবনূর ভক্তরা তার দেশে ফেরার ব্যাপারে উৎসুক হয়ে পড়েন।২০১৪ সালের মাঝমাঝিতে সন্তান আইজানকে নিয়ে দেশে ফিরেছিলেন শাবনূর। বেশ কয়েক বছর ধরেই ঢাকা-সিডনি যাওয়া আসার মধ্যে রয়েছেন শাবনূর। বহু বছর ধরে অস্ট্রেলিয়ায় আছেন শাবনূরের একমাত্র ছোট ভাই ও বোন।

তাদের কারণেও শাবনূরকে অস্ট্রেলিয়া ছুটে যেতে হয়।উল্লেখ্য, কিছুদিন আগে ‘পাগল মানুষ’ ছবির শুটিংয়ে অংশ নেওয়ার মাধ্যমে আবারো ক্যামেরার সামনে দাঁড়ান শাবনূর। এ ছবির বাকী অংশের কাজ করেন তিনি। এখানে তার বিপরীতে আছে শায়ের খান। পাশাপাশি শুরু করবেন ছবির পরিচালনার কাজ।