নগর উন্নয়নে মেগা প্রকল্প তৈরী করা হচ্ছে : মেয়র লিটন

রাজশাহী

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী মহানগরীর অবকাঠামোসহ সার্বিক উন্নয়নে একটি মেগা প্রকল্প তৈরি করা হচ্ছে। এই প্রকল্পটি মাননীয় প্রধানমন্ত্রী অনুমোদন দিলে মহানগরীর সকল উন্নয়ন নিয়ে আর কোনো চিন্তা থাকবে না। আমি আশাবাদী প্রধানমন্ত্রী প্রকল্পটি অনুমোদন দেবেন।

বৃহস্পতিবার দুপুরে নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে নগর পরিকল্পনা ও উন্নয়ন স্থায়ী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় ‘রাজশাহী মহানগরীর সমন্বিত নগর উন্নয়ন’ শীর্ষক প্রকল্প নিয়ে বিস্তারিত আলাপ-আলোচনা হয়।

নগর পরিকল্পনা ও উন্নয়ন স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন, কমিটির সদস্য ও ১০নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, কমিটির সদস্য ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, কমিটির সদস্য সচিব ও প্রধান প্রকৌশলী আশরাফুল হক ও রাসিকের অন্যান্য কাউন্সিলরবৃন্দ ও প্রকৌশল বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন