নতুনরূপে যাত্রার অপেক্ষায় টেলিটক

তথ্য প্রযুক্তি

বেসরকারি অপারেটরগুলোর সঙ্গে প্রতিযোগিতায় শামিল হতে নতুন করে যাত্রা শুরু করছে রাষ্ট্রায়ত্ত একমাত্র মোবাইল অপারেটর টেলিটক। ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম মঙ্গলবার (৮ মার্চ) টেলিটকের নতুন লোগো উন্মেচন ও রি-ব্র্যান্ডিং কার্যক্রমের উদ্বোধন করবেন।

রাষ্ট্রায়ত্ত এ অপারেটরটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গিয়াস উদ্দিন আহমেদ বলেন, নতুন লোগো উন্মেচন ও রি-ব্র্যান্ডিং কার্যক্রম উদ্বোধনের মাধ্যমে নতুনভাবে যাত্রা শুর করবে টেলিটক।

নতুন লোগোতে রং পরিবর্তন করে আকর্ষণীয় করা হবে জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের এক কর্মকর্তা বলেন, গ্রাহক টানতে এ উদ্যোগ।
মঙ্গলবার (৮ মার্চ) সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে নতুন লোগো উন্মেচন ও রি-ব্র্যান্ডিং কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে টেলিটকের আগামী দিনের পরিকল্পনাও তুলে ধরা হবে।

রি-ব্র্যান্ডিং কার্যক্রমের আওতায় গ্রাহকদের জন্য আকর্ষণীয় কিছু অফারের ঘোষণাও আসতে পারে বলে জানান কর্মকর্তারা। নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির সর্বশেষ তথ্যানুযায়ী, জানুয়ারি মাসে ছয়টি অপারেটরের মোট ১৩ কোটি ১৯ লাখ ৫৬ হাজার গ্রাহকের মধ্যে রাষ্ট্রায়ত্ত অপারেটর টেলিটকের গ্রাহক ৪২ লাখ ১১ হাজার।

ডিসেম্বরের তুলনায় জানুয়ারি মাসে টেলিটকের গ্রাহক বেড়েছে ৬৮ হাজার।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/471971.html