নাটোরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগে মামলা

নাটোর

20.3_29457_66024

নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও স্কুল অফিসের তালা এবং আসবাব পত্র ভাংচুরের অভিযোগে বহিস্কৃত প্রধান শিক্ষকসহ সাতজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

আজ সোমবার বিকেলে বাগাতিপাড়া থানার ওসিকে মামলাটি এফআইআর হিসেবে গ্রহন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দিয়েছে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক ইশরাত জাহান মুন্নি।

আদালত সূত্রে জানা গেছে, নাটোরের বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে গত ২৩ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে অফিস কক্ষের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছবি ও স্কুল অফিসের আসবাব পত্র ভাংচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম বাদী হয়ে স্কুলের বহিস্কৃত প্রধান শিক্ষক শহীদুল ইসলাম, তার সহযোগী আইয়ুব আলী, আজম আলী, শাহীন, আবুল হোসেন, শফিক ও মুরাদ আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তবে অভিযুক্তরা অভিযোগ অস্বীকার করেছেন।

বাগাতিপাড়া থানার ওসি আমিনুর রহমান খান জানিয়েছেন, সোমবার সন্ধ্যা পর্যন্ত তিনি আদালতের নির্দেশনা হাতে পান নাই। নির্দেশনা হাতে পাওয়া মাত্র প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

1 thought on “নাটোরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগে মামলা

Leave a Reply

Your email address will not be published.