নাটোরে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, অপহরণকারী আটক

নাটোর রাজশাহী

নাটোর সদর উপজেলার তালতলা হাফরাস্তা এলাকার এমআরসি ইটভাটা থেকে অপহৃত ব্যবসায়ী আসাদকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। এ সময় বিদেশি পিস্তল, গুলি ও ধারালো অস্ত্রসহ অপহরণকারী লিটনকে আটক করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) বিকেলে র‌্যাবের-৫ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (১৮ অক্টোবর) রাত সাড়ে দশটার দিকে ওই ইটভাটায় অভিযান চালিয়ে অপহৃত ব্যবসায়ী আশরাফুল ইসলাম আসাদকে (৪২) উদ্ধার করা হয়। তিনি নাটোর সদর উপজেলার কালুর মোড় এলাকার আব্দুল হালিম হাওলাদারের ছেলে।

এ সময় অপহরণকারী চক্রের সদস্য অস্ত্রধারী সন্ত্রাসী সাদিকুর রহমান লিটনকে (৩৮) আটক করেন র‌্যাব সদস্যরা। লিটন এলাকার আবুল হোসেনের ছেলে।

তার কাছ থেকে র‌্যাব সদস্যরা একটি ৭.৬৫ এমএম বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল, একটি ক্রিজ, দু’টি জিআই পাইপ ও একটি মোটরসাইকেল জব্দ করেন।

গত ০২ অক্টোবর লিটন ও তার সহযোগীরা আশরাফুলের কাছে ২৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। কিন্তু তিনি চাঁদা দিতে অস্বীকার করায় আসামিরা আশরাফুলকে বিভিন্ন সময় ফোনের মাধ্যমে হুমকি দিতে থাকেন।

গত ১৮ অক্টোবর সন্ধ্যায় তারা অস্ত্রের মুখে লিটনকে ইটভাটাটিতে আটকে ভিকটিমের পরিবারের কাছ থেকে ২৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণের টাকা না দিলে তাকে হত্যা করা হবে বলেও হুমকি দিতে থাকেন।

খবরঃ বাংলানিউজ