নাটোরে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

নাটোর রাজশাহী বিভাগ

নাটোর জেলার বাগাতিপাড়ার অপরাধ প্রবন পকেট খালি মোড় এলাকায় এক ভ্যান চালককে হত্যা করেছে দুবৃত্তরা নিহত ভ্যান চালক চারঘাট উপজেলার ওমরগাড়ি গ্রামের তরিফুল ইসলামের ছেলে সোহাগ (২২) । নাটোর জেলার বাগাতি পাড়া থানা পুলিশ নিহত ভ্যান চালক সোহাগের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর মেডিকেল মর্গে প্রেরন করেছে ।

পুলিশ ও নিহত সোহাগের পারিবারিক সুত্রে জানা যায় সোহাগ প্রতি দিনের মত শুক্রবার বিকাল প্রায় ৪ টার দিকে বাড়ি থেকে চার্জার ভ্যান নিয়ে বের হয়ে রাতে আর বাড়ি ফিরেনি এ নিয়ে তার পরিবারের লোকজন অনেক দশ্চিন্তায় ছিলেন । গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে বাগাতিপাড়া থানার হাপানিয়া মাঠে ঘাষ কাটতে গিয়ে একটি ধান ক্ষেতের মধ্যে হাত পা বাঁধা অবস্থায় নিহতের লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকাবাসি ছুটে আসে ।

এ সময় নিহত সোহাগের পিতা সেখানে গিয়ে তার ছেলে সোহাগের লাশ বলে সনাক্ত করে ।

সংবাদ পেয়ে চারঘাট মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন ও বাগাতিপাড়া থানার ওসি আল মামুন ঘটনাস্থলে পৌছে । নিহতের বাড়ি চারঘাট থানা এলাকায় হলেও ঘটনাস্থল বাগাতিপাড়া থানা এলাকায় হওয়ায় লাশটি বাগাতি পাড়া থানা পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মেডিকেল মর্গে প্রেরন করে ।

নিহত সোহাগের স্ত্রী বিলকিস বেগম জানায় তার স্বামী শুক্রবার বিকেলে ভ্যান চালাতে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি এ নিয়ে তার পরিবারের লোকজন অনেক চিন্তায় ছিল । কিন্তু তার শাশুড়ী নাজমা বেগম অসুস্থ হওয়ায় তাকে নিয়ে তার শশুর তরিফুল সহ তারা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিল আজ শনিবার বেলা ১১ টার দিকে সংবাদ পেয়ে দ্রুত সেখনে পৌছে । সোহাগের পিতা তরিফুল ইসলাম একই কথা বলেন ।

এ ব্যাপারে বাগাতিপাড়া থানার ওসি আল মামুন বলেন বেলা ১১ টার দিকে পকেট খালি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই খায়রুলের মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেডিকেল মর্গে প্রেরন করা হয়। তিনি বলেন নিহত ভ্যান চালককে হাত পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে । বিষয়টি তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের খুজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ।

খবরঃ ডেইলি সানশাইন