নাটোরে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

নাটোর রাজশাহী বিভাগ

নাটোরে ডাকাতির প্রস্তুতির সময় ছয় ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ১টার দিকে সিংড়া উপজেলায় পৃথকস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় একটি ট্রাক, দেশীয় অস্ত্রসহ ডাকাতি কাজে ব্যবহৃত রশিসহ বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন: সিংড়া উপজেলার হাতিগাতি এলাকার আফাজ শাহার ছেলে আব্দুস সামাদ (৪৮), একই উপজেলার শালমারা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে জিল্লুর রহমান (২৮), ছতর গ্রামের আছান মোল্লার ছেলে আযম উদ্দিন (৩৫), পাবনার রামচন্দ্রপুর গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (৩২), ফরিদপুর জেলার মঙ্গল গ্রামের আমিন উদ্দিনের ছেলে শাহা আলাম (৪৮) এবং বগুড়ার শাহাজানপুর উপজেলার কাশিনাথপুর গ্রামের ফরজ আলীর ছেলে আব্দুস সালাম (৫০)।

সিংড়া থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, রাত ১টার দিকে একদল ডাকাত সিংড়া পৌরসভার পাশের মাঠে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই মাঠে অভিযান চালায় পুলিশ।

এ সময় সেখান থেকে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী পৌরসভার নিঙ্গুইন পেট্রোল পাম্প এলাকায় অভিযান চালিয়ে আরো তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় একটি ট্রাক (ঢাকা মেট্রো গ ১১-২৯০৫), একটি দেশীয় অস্ত্র এবং ডাকাতির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। এসআই সাইফুল আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিংড়া থানায় ডাকাতি প্রস্তুতির অভিযোগে মামলা করা হয়েছে।